২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৫০

রামগড় ও মাটিরাঙ্গায় বিএনপি’র চেয়ারম্যান প্রার্থীদের মারধর

খাগড়াছড়ি থেকে চাইথোয়াই মারমা: খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় উপজেলায় পাতাছড়া ইউপির বিএনপি’র সমর্থিত প্রার্থীর বৃহষ্পতিবার সন্ধ্যা ৭টার সময় প্রচারের গাড়ী ভাংচুর ও কর্মীদের মারধর করেছে সরকারী দলের চেয়ারম্যান প্রার্থী মনিন্দ্র লাল এর সমর্থকেরা ।

শুক্রবার  নাকাপা এলাকায় পুলিশ ফাঁড়ির আইসির সামনে সরকার দলীয় প্রার্থী মনিন্দ্র লাল বিএনপি সমর্থিত প্রার্থী মো: আবু বক্কর সিদ্দিককে প্রকাশ্যে হুমকি দিয়ে মারমুখি আচরণ করে প্রচারনা ও উঠান বৈঠক বন্ধ করার জন্য হুমকি দেওয়ার অভিযোগ করেছেন।

অপর দিকে মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের বিএনপি সমর্থিত প্রার্থী হারুনের গনসংযোগ শেষে বিএনপি সমর্থক ছাত্রদল নেতা মো: সাদ্দাম হোসেন বাড়ি ফিরলে রাত ১১টার সময় সরকার দলীয় প্রার্থী মো: নজরুলের নেতৃত্বে আলী মিয়া, সিদ্দিক মিয়া ও আলা উদ্দিনসহ ১০/১২জন কর্মীরা মো; সাদ্দামকে বাড়ি হতে বের করে ক্যাম্পটিলা নামক স্থানে হত্যার উদ্দেশ্যে প্রচুর মারধর করে। পরে তার চিৎকার শুনে বিজিবি ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাটিরাঙ্গা হাসপাতালে পাঠায় । বর্তমানে সে ২৭নং বেডে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আশংকাজনক।

তাছাড়াও তাইন্দং ইউনিয়নে সরকার দলীয় নেতা-কর্মীরা বিএনপি প্রার্থীকে প্রচারনা না চালানোর জন্য হুমকি দেয় এবং পোষ্টারসমূহ ছিড়ে ফেলে।

গুমতি ইউনিয়নে গতকাল(বুহষ্পতিবার) সন্ধ্যায় সরকার দলীয় নেতা-কর্মীরা বান্দরছড়া এলাকায় প্রচারনায় বিএনপি কর্মীদের অতর্কিত হামলা চালিয়ে আহত করেছে।

জেলা বিএনপি ও সংশ্লিষ্ট উপজেলা বিএনপির নেতৃবৃন্দ সংগঠিত ঘটনাসমূহের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের দৃষ্টি আর্কষণ পূর্বক সন্ত্রাসী ঘটনা সমূহের তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানিয়েছে। খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো: আবু তালেব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কুইক নিউজ বিডি.কম/এএম/১৫.০৪.২০১৬/১৭:৫৭