১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৬

চুয়াডাঙ্গায় প্রতিবন্ধী শিশুকে কুপিয়ে হত্যা

ডেস্কনিউজঃ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামে বুদ্ধি প্রতিবন্ধী আলামিন (১২) নামের এক শিশুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। আলামিন চিৎলা গ্রামের আজিবার রহমানের ছেলে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নিজ ঘরের বারান্দায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়। দামুড়হুদা মডেল থানা পুলিশ রাত দেড়টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের মা হাসিরা খাতুন বলেন, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে আলামিনের বাবা আজিবার রহমান ঢাকায় আম বিক্রির করতে যায়। রাতে তিন সন্তানকে কাছে নিয়ে ঘরের বারান্দায় ঘুমিয়েছিলাম। রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে তিনজন লোক তার ঘরের বারান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এদের মধ্যে দুজনকে চিনতে পেরেছি।

হাসিরা খাতুনের তথ্যের ভিত্তিতে পুলিশ একই গ্রামের ইব্রাহিম (৪৫) ও জহুরুলকে (৩৫) আটক করে ও তাকে জিজ্ঞাসাবাদের জন্য মডেল থানায় আনা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, কী কারণে প্রতিবন্ধী আলামিনকে হত্যা করা হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। তদন্ত করেই প্রকৃত ঘটনা যানা যাবে। লাশের ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতার মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে দামুড়হুদা মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা পুলিশ উপপরিদর্শক লিয়াকত জানান, এ হত্যাকাণ্ডের বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

কিউএনবি/বিপুল/ ৯ই জুন, ২০১৭ ইং/সন্ধ্যা ৭:১৮