১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৩২

ক্ষমা না চাওয়ায় খালেদা জিয়ার সঙ্গে কোনো ঐক্য নয় – হানিফ

কুইকনিউজবিডি.কম ডেস্কঃ   আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, দেশকে এগিয়ে নিতে জাতীয় ঐক্যের বিকল্প নেই। আওয়ামী লীগ সব সময় জাতীয় ঐক্য চায়। তবে বিভিন্ন অপকর্মের জন্য জাতির কাছে ক্ষমা না চাওয়ায় খালেদা জিয়ার সঙ্গে কোনো ঐক্য নয়।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ায় সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

এর আগে শহরের মিলপাড়া মাঠে প্রধান অতিথি হিসেবে দ্বিতীয় মেয়র হ্যান্ডবল গোল্ডকাপের ফাইনালের উদ্বোধন করেন হানিফ।

খেলার উদ্বোধনের আগে সাংবাদিকদের হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলার দায় স্বীকার করে অনুতপ্ত হয়ে খালেদা জিয়াকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। এ ছাড়া যুদ্ধাপরাধীদের পক্ষ ত্যাগ করাসহ তথাকথিত ৯০ দিনের অবরোধের নামে মানুষ পুড়িয়ে হত্যার জন্য তিনি অনুশোচনা বোধ করেন কি না, নিহতের পরিবারের কাছে তিনি ক্ষমা চেয়েছেন কি না—এসব বিষয়ে তাঁর অবস্থান স্পষ্ট করতে হবে।

হানিফ আরো বলেন, এতসব অপকর্ম করার পরও খালেদা জিয়া কোনো দুঃখ প্রকাশ করেননি। এখনো তারা পাকিস্তানের আদর্শ ধারণ করে দেশকে পাকিস্তানের ভাবধারায় নিয়ে যেতে চায়। তাদের সঙ্গে কোনো জাতীয় ঐক্য হবে না।

ফাইনাল খেলার উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী, প্যানেল মেয়র মতিউর রহমান মজনু, নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম প্রমুখ।

টুর্নামেন্টে চারটি দল অংশ নেয়। ফাইনালে দৌলতপুর উপজেলা দলকে ১৫-১২ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে জিএসএম ইন্টারন্যাশনাল দল।

কুইকনিউজবিডি.কম/Lopa/15.04.2016/14.05