১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:২৩

মহালছড়িতে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ

খাগড়াছড়ি থেকে চাইথোয়াই মারমা: খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি/মহালছড়ি উপজেলায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের প্রচারণায় সরকারী দলের নেতাকর্মীর বিভিন্নভাবে বাধা প্রদান করছে বলে অভিযোগ দিয়েছে।

বৃহষ্পতিবার সকাল ১১টায় পানছড়ি লতিবান কুড়াদিয়া ছড়ায় জেলা বিএনপির প্রচার সম্পাদক ক্ষনিরঞ্জন ত্রিপুরা ও চেয়ারম্যান প্রার্থী অক্ষয় কুমার ত্রিপুরাসহ নির্বাচনী প্রচারনায় গেলে তাদের কে ২০/৩০জন সরকারী দলের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে বাধা প্রদান ও অবরুদ্ধ করে রাখে । ঘন্টাখানেক পড়ে নির্বাচনী প্রচারনা না করার শর্তে তাদেরকে ছেড়ে দেয়। প্রার্থীর বাড়ী থেকে পোষ্টার, হ্যান্ডবিলও নিয়ে যায় হুজুগী সন্ত্রাসীরা ।

অপরদিকে  মহালছড়ি ইউনিয়নের বিএনপির চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ হোসেন বাবুর প্রচারনায় বাধা, এলাকায় টাঙ্গানো সকল পোষ্টার ছিড়ে ফেলেছে সরকার দলের নেতাকর্মীরা। এ ব্যাপারে বারবার রিটার্নিং কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করে কোন প্রতিাকার পাওয়া যাইনি বলে উল্লেখ করেছেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াসহ সকল নেতৃবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অচিরেই উল্লেখিত ঘটানা সুষ্ঠ তদন্ত করে, নির্বাচনী পরিবেশ বজায় রাখার জন্য জোড় দাবী জানিয়েছেন। অন্যথায় নির্বাচন বর্জনে বাধ্য হবে বিএনপি। খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো: আবু তালেব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কুইক নিউজ বিডি.কম/এএম/১৪.০৪.২০১৬/২২:১৫