ব্রেকিং নিউজ
১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫০

শেরপুরে ছাত্রীকে জোড়পূর্বক তুলে নেয়ার অভিযোগ

শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মাদরাসা পড়ুয়া অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) জোড়পূর্বক তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে মেয়ের বাবা নালিতাবাড়ী থানায় শুক্রবার রাতে লিখিত অভিযোগ দিয়েছেন।

মেয়েটির পরিবার সূত্রে জানা যায়, মেয়েটি উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের ইউনিয়নের ঘাকপাড়া দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী। তার বাড়ি ওই ইউনিয়নের কেরেঙ্গাপাড়া গ্রামে। শুক্রবার সকাল ছয়টার সময় মেয়েটি বাড়ি বেড় হয়। এসময় পাশের গ্রামের এক তরুণ (২৪) ও তার দুইজন সহযোগিকে নিয়ে দুটি মোটরসাইকেলে করে জোড় পূর্বক মেয়েটিকে উঠিয়ে নিয়ে যায়। এসময় মেয়ের চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশি এগিয়ে এলেও তাদেরকে ধরতে পাড়েনি। এ ব্যাপারে মেয়ের বাবা শুক্রবার রাতে নালিতাবাড়ী থানায় মামলা করতে লিখিত অভিযোগ দিয়েছেন।
রামচন্দ্রকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম বলেন, বিষয়টি ওই মেয়ের পরিবার আমাকে অবহিত করেনি। তবে লোক মুখে শুনেছি।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফসিহুর রহমান বলেন, মেয়ের বাবা শুক্রবার রাতে অভিযোগ দিয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কিউএনবি/খায়রুজ্জামান/৪ঠা জুন, ২০১৭ ইং/বিকাল ৪:৩৭
Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial