১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৫১

মাগুরায় বাবা-মেয়েকে কুপিয়ে জখম, আটক ৩

ডেস্কনিউজঃ মাগুরা সদরে ১৮ খাদা ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে মেয়েকে অস্ত্রের মুখে অপহরণ করতে গিয়ে বাবা-মেয়েকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত বাবা বিনয় বিশ্বাস ও মেয়েটিকে ওই রাতেই মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ।

হাসপাতালে চিকিৎসাধীন বিনয় বিশ্বাস জানান, ২০১৫ সালে ৮ম শ্রেণীতে পড়াকালীন সময়ে তার মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে প্রতিবেশী উকিল মোল্যার বখাটে ছেলে সজিব মোল্যার নামে মামলা করেন তিনি। সে সময় স্থানীয়দের মধ্যস্ততায় ওই মামলাটি তুলে নেন তিনি। এরপর থেকে প্রতিনিয়ত সজিব ও তার সঙ্গীরা তাদের বিভিন্নভাবে ক্ষয়ক্ষতির হুমকি দিয়ে আসছিল। বৃহস্পতিবার রাত ১০টার দিকে সজিব, তার ভাই নাজমুলসহ অজ্ঞাত আরো ২/৩ জন দুর্বৃত্ত তাদের বাড়ির মধ্যে ঢুকে মেয়েটিকে অস্ত্রের মুখে অপহরণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে তিনি এগিয়ে গেলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকে। এ সময় তার মেয়ে তাকে বাঁচাতে গেলে মেয়েটিকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। রাতেই তাদেরকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মাগুরা সদর থানায় মামলা হয়েছে।

মাগুরা সদর থানার ওসি হোসেন আল মাহবুব জানান, ঘটনার পর নাজমুল, সজিব ও সবুজ নামে তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কিউএনবি/বিপুল /২রা জুন, ২০১৭ ইং/বিকাল ৩:১৩