১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:১৯

মুন্সীগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

শেখ মোহাম্মদ রতন মুন্সীগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের জামালদী বাস স্ট্যান্ড এলাকায় শুক্রবার কাভার্ড ভ্যান চাপায় ২ পথচারী নিহত ও ৬ জন আহত হয়েছে। হতাহতরা সবাই স্কয়ার গ্রুপের শ্রমিক বলে জানা গেছে।

নিহতরা হলেন, জাহিদ হোসেন (৩৫), ইব্রাহিম (৩২)।ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা যায়, বেলা ১১ টার দিকে স্কয়ার গ্রুপের জামালদী শাখার কয়েকজন শ্রমিক রাস্তা পাড় হবার জন্য জামালদী বাস স্ট্যান্ডে দাড়িয়ে ছিল। এমন সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী (নারায়ণগঞ্জ মেট্রো-ট- ১১-০৩০৯) কাভার্ড ভ্যানটি অপেক্ষমাণ শ্রমিকদের উপর উঠিয়ে দিলে ঘটনাস্থলেই জাহিদ হোসেন ও ইব্রাহিম নামে দুই শ্রমিক নিহত নয়। এ ঘটনায় আরো ছয় শ্রমিক আহত হয়। স্থানীয়রা ছুটে এসে হতাহতদের দ্রুত উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

আহত ছয় শ্রমিকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসক।

বাকি আহতরা হলেন, সোহেল (২৫), জাহিদ (৪০), মশিউর (৩৫),কামরুল (৪৫), খাইরুল (৩৫), শরিফুল (২৬)।
এ প্রসঙ্গে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ীর এসআই মো: হাশেম উদ্দিন জানান, স্থানীয়দের সহোয়তায় কাভার্ড ভ্যান চালক মনির হোসেনকে আটক করা হয়েছে । ঘাতক কাভার্ড ভ্যান ও লাশ পুলিশের হেফাজতে রয়েছে।

কিউএনবি/আমিনুল /২  জুন, ২০১৭ ইং/বিকাল ৩:১০