২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৪৩

বাউফলে সপ্তম শ্রেণীর মাদ্রাসা ছাএী ধর্ষিত

মো:মোহেব্বুল্লাহ পটুয়াখালী প্রতিনিধি: বাউফলের কাছিপাড়া ইউনিয়নের দরিয়াবাদ গ্রামে ১৩ বছরের এক মাদ্রাসার ছাত্রী ধর্ষিত হয়েছে। এব্যপারে মঙ্গলবার দুপুরে ওই ছাত্রীর বাবা বাউফল থানায় একটি মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, কাছিপাড়া ইউনিয়নের কারখানা দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ওই ছাত্রীর  সাথে একই গ্রামের ছালাম হাওলাদারের ছেলে ও দুই সন্তানের জনক  কামাল হাওলাদারের (২৫) মোবাইল ফোনে পরিচয় হয়। এরপর দু’জনের মধ্যে  প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

ঘটনার দিন গত শুক্রবার সন্ধ্যা সারে ৭টার সময় কামাল বাড়ির সামনে থেকে ওই ছাত্রীকে তার মটর সাইকেলে তুলে হাতেম আলী মৃধার বাড়ির দক্ষিণ পাশে একটি পরিত্যাক্ত ভিটায় নিয়ে ধর্ষন করে এবং সারা রাত তারা ওই স্থানে অবস্থান করে। পরের দিন শনিবার খুব সকালে কামাল ওই ছাত্রীকে বামনের বিল নামক স্থানের একটি ব্রিজের কাছে রেখে যায়।

এ বিষয়টি ওই ছাত্রীর মা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, দরিয়াবাদের ইউপি সদস্য রিপন সিকদার ও মাছ ব্যবসায়ী মুহিতকে জানায়।

তারা সালিস ব্যবস্থার মাধ্যমে বিষয়টি ফয়সালার কথা বলে সময় ক্ষেপন করে আসছিল। তাই নিরুপায় হয়ে ওই ছাত্রীর বাবা মঙ্গলবার দুপুরে বাউফল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে এ্কটি মামলা দায়ের করেন। ছাত্রীটির ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী জেলা হাসাপাতালে পাঠানো হয়েছে।

কিউএনবি/রিয়াদ/৩১শে মে, ২০১৭ ইং/দুপুর ১:১১