১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:১৮

টুঙ্গিপাড়ায় ওসি ও এস আইকে প্রত্যাহারের দাবীতে সমাবেশ

গোপালগঞ্জ থেকে এম শিমুল খান: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার খান সাহেব শেখ মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজের মারামারিকে কেন্দ্র করে পৌর ছাত্রলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর শেখ নুরুল ইসলাম কে গ্রেফতার ও গ্রেফতারকৃতদের মুক্তি এবং রাতে বাসায় ঢুকে অভিযানের নামে মহিলাদের সাথে দুঃব্যবহার, স্কুলের প্রধান শিক্ষকের অপসারন, ওসি ও সাব ইন্সপেক্টর মোজাহিদ কে প্রত্যাহারের দাবীতে সমাবেশ বিক্ষোভ মিছিল ও উপজেলা নির্বাহী অফিসারের বাসা ঘেরাও করেছে টুঙ্গিপাড়ার গৃহকোনে থাকা মহিলারা ও জনসাধারন।

সোমবার সকাল ৯ টায় তারা জাতির জনকের সমাধীতে দাড়িয়ে দোয়া শেষে এ বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি টুঙ্গিপাড়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা নির্বাহী অফিসারের বাসা ঘেরাও করে। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিউল্লাহ বাসা থেকে নেমে বিক্ষোভকারীদের সাথে কথা বলেন। বিক্ষোভকারীদের বিভিন্ন দাবীর মুখে তিনি বলেন, বিষয়টি সর্বোচ্চ মহলকে অবহিত করা হবে। এক পর্যায়ে এস আই মোজাহিদ মিছিলের ভেতর প্রবেশ করলে উত্তেজিত মহিলারা মোজাহিদ কে ধাওয়া দিলে সে দৌড়ে উপজেলা নির্বাহী অফিসারের অফিসে আশ্রয় নেয়।

এ সময় টুঙ্গিপাড়ায় পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা আগামী ২৪ ঘন্টার মধ্যে ওসি মাহামুদুল ও এস আই মোজাহিদকে প্রত্যাহারের আল্টিমেটাম দিয়ে বলেন, তা না হলে আগামী কাল উপজেলা নির্বাহী অফিসারের অফিস ঘেরাও করা হবে। অফিসার ইনচার্জ মোঃ মাহামুদুল হক বলেন, আমি অভিযোগের ভিত্তিতে আইন অনুযায়ী ব্যবস্থা নিয়েছিলাম।

কুইক নিউজ বিডি.কম/এএম/১১.০৪.২০১৬/২০:১৯