২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:১০

শাহরিয়ারকে মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে দেখতে চায় তৃনমুল ও শীর্ষ নেতাকর্মীরা


শেখ মোহাম্মদ রতন, মুন্সীগঞ্জ : মোস্তফা হাবিবে আলম শাহরিয়ার। চৌকস ও সফল নির্ভিক এক ছাত্রদলের নেতার নাম। যে ছাত্রদল নেতা বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতাবস্থায় থাকার পরও আজ অব্দি মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ শাখায় দায়িত্বপ্রাপ্ত ভিপি পদে বহাল থেকে বীরদর্পে ছাত্রদলের মিছিল-মিটিংয়ের নেতৃত্ব দিয়ে আসছেন।


যাকে জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই ও সদর উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দিনসহ মুন্সীগঞ্জের সদরসহ ছয়টি উপজেলা বিএনপির তৃনমূল পর্যায়ের অঙ্গ-সংঘঠনের নেতাদের আস্থাভাজন হিসেবে এক নামে যার নাম এখন মুখে মুখে সে পরিচিত মানুষটি হচ্ছে জেলা শহরের দক্ষিন ইসলামপুর গ্রামের ও মুন্সীঞ্জের পৌরসভার ৮ নং ওয়ার্ডের রাজনৈতিক পরিবারের ছেলে শাহরিয়ার।


তার অতিতের রাজনীতি খুজেঁ জানা গেছে ছাত্রদল নেতা শাহরিয়ার ১৯৯৮ সালে মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজে নির্বাচন করে কলেজ শাখার ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।


এবং একই বছরে আওয়ামীলীগ সরকার থাকাকালিন অবস্থায় হরগঙ্গা কলেজে ছাত্র সংসদ নির্বাচনে ছাত্র মিলনায়তন সম্পাদক পদে জয়ী হন।


মোস্তফা হাবিবে আলম শাহরিয়ার-এর রাজনৈতিক জীবদ্দশার ইতিহাস জেনে শুধু মাত্র মুন্সীগঞ্জ জেলায় নয় রাজধানী ঢাকার কেন্দ্রীয় শীর্ষ ছাত্রদল নেতা-কর্মী ও ছাত্রদলের নেতাদের কাছেও শাহরিয়ার ছাত্রদলের একজন একনিষ্ঠ প্রিয় কর্মী হয়ে উঠেছে। এমনটাই দাবী করছেন মুন্সীগঞ্জের তৃনমুল থেকে শির্ষ্য নেতা-কর্মীরা।


একারনেই মুন্সীগঞ্জ জেলার অধিকাংশ ছাত্রদল নেতা কর্মীরা আগামী জেলা ছাত্রদল নির্বাচনের কমিটিতে মোস্তফা হাবিবে আলম শারিয়ারকে জেলা ছাত্রদলের সভাপতি পদে দেখতে জোড় দাবি জানিয়েছেন।


কারন হিসেবে অধিকাংশ ছাত্রদল নেতা-কর্মীরা বলেন, ছাত্রদল নেতা শাহরিয়ার বর্তমান জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি পদে থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।


জেলা শহর ও শহরতলির ছাত্রদলের নেতাকর্মীরা জোর দাবি জানিয়ে বলেন, এবার জেলা ছাত্রদল নির্বাচনে জেলার বর্ষিয়ান নেতা মোস্তফা হাবিবে আলম শারিয়ারকে জেলা ছাত্রদলের সভাপতি পদে নির্বাচিত করলে জেলা ছাত্রদল আরো সু-সংঘঠিত হবে এবং বিএনপির হাত আরো শক্তিশালি হবে।

কিউএনবি/খায়রুজ্জামান/২৫শে মে, ২০১৭ ইং/দুপুর ১:৩২