২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৩৭

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ডেস্কনিউজঃ মেহেরপুরের গাংনী উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।

গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের চোখতোলা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে বোমা, অস্ত্র ও গুলি উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন গাংনী থানার উপপরিদর্শক (এসআই) বকতিয়ার হোসেন ও কনস্টেবল আবদুল হক। তাঁরা গাংনী স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, চোখতালা এলাকায় একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন পুলিশও পাল্টা গুলি করে। অন্য ডাকাতরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। গাংনী থানায় নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় পুলিশের দুই সদস্য আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি বোমা, একটি এলজি শাটারগান, একটি গুলি, দুটি দেশি অস্ত্র ও দড়ি উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি বলে ওসি জানিয়েছেন।

কিউএনবি/বিপুল /১৮ই মে, ২০১৭ ইং/সকাল ১০:৩৮