২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪২

গোপালগঞ্জে বাস চাপায় স্কুল ছাত্র নিহত

গোপালগঞ্জ থেকে এম শিমুল খান: গোপালগঞ্জে বাসের চাপায় মিলন মন্ডল (১২) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে অনিত মন্ডল (১২) নামে অপর এক ছাত্র।

শনিবার সকাল ৮টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ি (বটতলা) এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী ও স্কুলের শিক্ষার্থীরা প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এতে ওই সড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ১০টার দিকে তারা অববোধ তুলে নেয়। পরে ফের সাড়ে ১০ টার দিকে শিক্ষার্থীরা ওই সড়কে অবরোধ শুরু করে। পরে প্রশাসনের হস্তক্ষেপে আবারো অবরোধ তুলে নেয় এলাকাবাসী ও ছাত্র-ছাত্রীরা।

নিহত মিলন মন্ডল ভেন্নাবাড়ি সম্মিলিত উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র ও উত্তর ভেন্নাবাড়ি (বটতলা) গ্রামের বিধান মন্ডলের ছেলে।

এলাকাবাসীরা জানান, সকালে প্রাইভেট পড়ে মিলন ও অনিত বাই সাইকেলে করে বাড়ি ফিরছিল। এ সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া টেকেহাটগামী একটি লোকাল বাস পেছন থেকে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিলন মারা যায়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক বাসের ড্রাইভারসহ বাসটি আটক করা হয়েছে।

কুইক নিউজ বিডি.কম/এএম/০৯.০৪.২০১৬/১৯:৪৮