২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:৫৪

নড়াইলে নির্বাচন পূর্ব সহিংসতায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইল থেকে শরিফুল ইসলাম: কালিয়া উপজেলার নড়াগাতি থানার জয়নগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন পূর্ব সহিংসতায় ১ নম্বর ওয়ার্ড আ’লীগ সভাপতি শহীদ আলী (৪১) নিহত হয়েছেন।

শুক্রবার (৮ মার্চ) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথিমধ্যে মারা যান তিনি। নিহত শহীদ আলী জয়নগর গ্রামের কালা মিয়া শেখের ছেলে এবং জয়নগর ইউপির আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলাউদ্দিন চৌধুরী পক্ষের সমর্থক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শুক্রবার (৮ মার্চ) সকাল আটটার দিকে চরজয়নগর গ্রামের চর এলাকায় আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন চৌধুরী এবং আ’লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান কাজী আইউবের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় আ’লীগ নেতা শহীদ আলীকে কুপিয়ে জখম করা হয়। চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথিমধ্যে শহীদ আলীর মৃত্যু হয়।

এছাড়া সংঘর্ষে আইউব আলী জমাদ্দার (৪৫), জাকির জমাদ্দার (৪২), সোহেল জমাদ্দার (২০), আরজ আলী জমাদ্দার (৫০), মনিরুলসহ (৩৪) উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন। আহতদের খুলনা, নড়াইল, গোপালগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জায়াদুল হক বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কুইক নিউজ বিডি.কম/এএম/০৯.০৪.২০১৬/১৭:১৮