২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪৪

পটুয়াখালীর কুয়াকাটায় চুরির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক-৩

পটুয়াখালী প্রতিনিধিঃ উপজেলার লতাচাপলী ইউনিয়নে দু’দিনে ১০ বাড়িতে চুরির ঘটনা সংবাদপত্রে প্রকাশিত হওয়ায় তৎপর হয়ে উঠেছে পুলিশ ও জনপ্রতিনিধিরা।

সিরিজ চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে কুয়াকাটা খানাবাদ কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল মুসুল্লীসহ চিহ্নিত দুই চোরকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, আলীপুর স্লুইস এলাকার শাহজাহানের ছেলে রাজুকে (১৯) বৃহস্পতিবার ভোর রাতে বাড়ীর বাইরে থেকে আটক করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে রাজু তার অন্যতম সহযোগী একই এলাকার আনোয়ার মাঝির ছেলে সোহাগ (১৯) এর কথা জানালে তাকে আটক করে পুলিশ। পরে তাদের যৌথ যৌথ স্বীকারোক্তিতে বৃহস্পতিবার দুপুরের সাবেক ছাত্রলীগ নেতা রুবেলকে আটক করা হয়।

আটককৃত চোরদের কাছ থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী পুলিশ আরো জানায়,৭/৮ জনের একটি সংঘবদ্ধ চক্র গত কয়েক দিন ধরে লতাচাপলী ইউনিয়নের বিভিন্ন বাসা বাড়িতে চুরি করে আসছিল। এরা টার্গেট অনুযায়ী কারও বাসায় সন্তর্পণে ঢুকে প্রথমে একটি বিশেষ স্প্রে ব্যবহার করে। এতে বাসার সকলে গভীর ঘুমে অচেতন হয়ে পড়ে। এসুযোগে তারা টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইর ফোন হাতিয়ে নিয়ে যায়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, পরপর দু’দিনে বেশ কয়েকটি বাড়ি চুরির ঘটনায় বিভিন্ন তথ্যের ভিত্তিতে এদেরকে আটকের মধ্য দিয়ে চোর সিন্ডিকেট সনাক্ত করা সম্ভব হয়েছে। তবে এদের সাথে জড়িত পটুয়াখালীর দুই গডফাদার রয়েছে। যারা তাদেরকে ওই ধরণের স্প্রে সরবরাহ এবং সকল ধরণের সাপোর্ট দিয়ে আসছিল।

কিউএনবি/খায়রুজ্জামান/৪ঠা মে, ২০১৭ ইং/রাত ১১:০৮