২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:৩৬

টাঙ্গাইলে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩

টাঙ্গাইল: টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার রসুলপুর নামক স্থানে ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ২জন। এ ঘটনায় আরও  ও তিনজন আহত হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে এলেঙ্গা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. জাহাঙ্গীর আলম জানান, সকালে ঢাকা থেকে বগুড়াগামী একটি ট্রাক রসুলপুর এলাকার উৎসব ফিলিং স্টেশনের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির এক যাত্রী নিহত হয়। আহত হয় আরও চারজন সিএনজি যাত্রী।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও একজন মারা যায়। আহত অপর তিনজনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতদের মধ্যে শহর আলী (২৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। সে লালমনিরহাট জেলার নিকশেখসিন্ধু গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। তাদের লাশ টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসাপাতলের মর্গে রাখা রয়েছে।

মহাসড়কে সিএনজি অটোরিক্সা চলাচল নিষিদ্ধ থাকলেও অহরহ চলাচল করছে সিএনজিচালিত অটোরিক্সা নছিমন। পুলিশ দেখেও না দেখার ভান করছে। এতে করে দুর্ঘটনাও কমছে না।

কুইক নিউজ বিডি.কম/এএম/০৮.০৪.২০১৬/১০:২৮