ব্রেকিং নিউজ
১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৪৯

দেশ যে দ্রুত উন্নত হচ্ছে তা মানুষের মাথা পিছু আয়ের রির্পোটেই প্রমানিত

পাবনা থেকে খাইরুল ইসলাম: পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, দেশে বর্তমানে যে উন্নয়ন হচ্ছে তা দেশের মানুষ অনুভব করেই শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা বাড়ছে।

পদ্মা সেতু, রুপপুুর পারমাবিক বিদুৎসহ বিশাল বিশাল উন্নয়ন প্রকল্প চলছে যা না দেখলে অনুভব করা যাবেনা। এত বড় বড় উন্নয়ন করেও মাথা পিছু মানুষের আয় দাড়িয়েছে প্রায় ১৫ শ ডলারের মত। মানষের মাথা পিছু আয়ের রির্পোটেই প্রমানিত যে দেশ দ্রুত উন্নয়ন হচ্ছে।

বর্তমান সরকারে উন্নয়ন তরান্বিত করতে এবং বঙ্গবুন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব দেশকে মধ্যম আয়ের দেশে দ্রুত পরিণত করতে  ইউনিয়ন পরিষদে নির্বাচনে দেশের মানুষ নৌকা মার্কায় দিচ্ছে। ইউপি নির্বাচনের ফলাফলে প্রমানিত হয়েছে দেশের মানুষ  জ্বালাও পোড়াও  ও দেশ বিরোধী ষড়যন্ত্রকারী বিএনপি- জামাতের  প্রত্যাখান  করে নৌকা মার্কায় ভোট দিয়েছে। নৌকা মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে। দেশের মানুষ বর্তমান সরকারের উন্নয়ন তরান্বিত করতে নৌকা মার্কায় ভোট দিচ্ছে।

তিনি আরও বলেন, আগামী ৪ জুন পাবনার সদর উপজেলার ইউনিয়ন গুলোতে নির্বাচন। এই নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের তৃর্ণমুল নেতাকর্মীদের দ্বায়িত্ব দিয়ে আমরা প্রার্থী মনোনীত করছি। এই নির্বাচনে যারা নৌকা প্রতীকের বাইরে যাবে বা বিরোধীতা করবে তাদের বিরুদ্ধে দলীয় কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের শ্রীপুর এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শ্রীকোল হইতে ভায়া মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা সরাফত আলী বাড়ী হয়ে আতাইকুল রাস্তার মেরামত কাজ উদ্বোধন শেষে শ্রীকোল বাজারে সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মুন্সীর সভাপতিত্বে আর ও বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগ সরদার মিঠু আহমেদ, এডওয়ার্ড কলেজের সাবেক ভিপি সন্তোষ কুমার হাওলাদার, মুক্তিযোদ্ধা সরাফত আলী, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তৃর্ণমুল বিজয়ী মো. রইস উদ্দিন খান, আতাইকুলা  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তৃর্ণমুল বিজয়ী মো. আতিয়ার রহমান, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা  শেখ রাসেল আলী মাসুদ, কামরুজ্জামান রকি, হিরোক হোসেন, সিদ্দিকুর রহমান খান,  খোকা চৌধুরী, নুরুল আলম খান, লোকমান হোসেন খান,   ছাত্রলীগ নেতা জিয়া, মিলন প্রমুখ।

পরে মালঞ্চী ইউনিয়নে হামচিয়াপুর নতুন রাস্তা পাকাকরণের কাজ উদ্ধোধন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম, আমিরুল ইসলাম, আব্দুল জালাল, আবুল কাশেম, আব্দুর রাজ্জাক, উপসহকারি প্রকৌশলী বাবলা, ফারুক হোসেন প্রমুখ।

কুইক নিউজ বিডি.কম/এএম/০৭.০৪.২০১৬/১৯:২০