২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:০৮

বান্দরবানে কাঠের ট্রাক উল্টে নিহত ১

বান্দরবান থেকে রিচার্ড বম: বান্দরবানে লামা উপজেলার লামা-সুয়ালক সড়কে কাঠ বোঝাই ট্রাক উল্টে মহিউদ্দিন (৩৫) নামে এক ব্যাবসায়ী নিহত হয়েছেন।

বুধবার দুপুর ২টার দিকে লামা-সোয়ালক সড়কের টংগঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি লামা উপজেলার সরই ইউনিয়নের আন্দারী প্রধানঝিড়ি এলাকার বাসিন্দা মৃত আনচার আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে গজালিয়া ইউনিয়নের চিন্তাবর পাড়া থেকে কাঠ বোঝাই করে সরই যাওয়ার পথে টংগঝিরি বড় পাহাড় নামার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মোঃ মহিউদ্দিন মারা যায়। ঘটনার পর থেকে গাড়ির চালক মোঃ বশর পালিয়ে পলাতক রয়েছে। তবে গাড়িটির মালিক লোহাগাড়া এলাকার বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ খোরশেদ মিয়া বলে জানা গেছে।

সরই পুলিশ ফাঁড়ির এসআই মোঃ শাহজাহান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে নিহতের বাড়ি আন্দারী এলাকায় আনা হয়েছে। স্থানীয় গণ্যমান্য নেতৃবৃন্দ, নিহতের পরিবারের সিদ্ধান্ত নিয়ে লাশের শেষ কার্য্য সম্পাদন করা হবে।

উল্লেখ্য, লামা উপজেলায় সহস্্রাধিক ট্রাক, মিনি পিকআপ, ট্রাক্টর ও জীপ প্রতিনিয়ত যাত্রী ও মালামাল আনা-নেয়া করে। যাদের অধিকাংশ গাড়ির নেই ফিটনেস ও লাইসেন্স।

কুইক নিউজ বিডি.কম/এএম/০৬.০৪.২০১৬/১৭:৪৮