১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:১৬

গাইবান্ধার ফুলছড়িতে জাল ভোট দেওয়ার অভিযোগে আটক ৭

জাল ভোট দেওয়ার অভিযোগে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সাত জনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৬ এপ্রিল) দুপুরে উড়িয়া ইউনিয়নের দুটি ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, সিয়াম আহমেদ, ফুলমিয়া, হাসান মাহমুদ ও আব্দুর রাজ্জাক। বাকিদের নাম জানা যায়নি। এরমধ্যে আব্দুর রাজ্জাককে ভ্রাম্যমান আদালতে হাজির করে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

উড়িয়া ইউনিয়নের রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে জাল ভোট দেয়ার চেষ্টার অভিযোগে আব্দুল রাজ্জাককে ১০ হাজার টাকা জরিমানা করার বিষয়টি নিশ্চিত করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, নির্বাচন চলাকালীন সময়ে রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে জাল ভোট দেয়ার চেষ্টার অভিযোগে সাত জনকে আটক করা হয়।

এরমধ্যে আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার ১০ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া আটক অন্যদেরকেও ভ্রাম্যমান আদালতে হাজির করা হবে বলেও জানান ওসি।

এরআগে, রোববার (১৬ এপ্রিল) সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত। ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও উদাখালী ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এ দুই ইউনিয়নের পূর্বের নির্বাচিত প্রার্থীরা অসুস্থ্য জনিত কারণে মৃত্যু বরণ করায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

কিউএনবি/রিয়াদ/১৬ই এপ্রিল, ২০১৭ ইং/বিকাল ৪:৩৯