ব্রেকিং নিউজ
২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:১৬

জয়পুরহাটে তুলশি গঙ্গা ও বড়তারা ইউনিয়ন নির্বাচনে ভোট গ্রহন চলছে

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তুলশি গঙ্গা ও বড়তারা ইউনিয়ন নির্বাচনে সকাল ৮ টা থেকে ভোট গ্রহন চলছে। বৃষ্টির জন্য সকালে ভোটারের উপস্থিতি কিছুটা কম হলেও বেলা বাড়ার সাথে সাথে ভোট কেন্দ্রগুলোতে আসতে শুরু করেন ভোটাররা। বরাবরের মত এবারেও পুরুষের তুলনায় নারী ভোটারদের সংখ্যা বেশী লক্ষ্য করা গেছে।


এ দু’টি ইউনিয়নের মধ্যে তুলশীগঙ্গা ইউনিয়নে প্রায় ৮হাজার ভোটারের ভোট নিতে মাঠে রয়েছেন আওয়ামীলীগসহ ৩ চেয়ারম্যান প্রার্থী। ১০ জন সংরক্ষিতসহ ৩৩ জন মেম্বার প্রার্থী । অপর দিকে বড়তারা ইউনিয়নে বিএনপি’র ১ বিদ্রোহীসহ আওয়ামীলীগের ৩ ও জাসদের ১ জন চেয়ারম্যান প্রার্র্থীর জন্য ভোটাধিকার প্রয়োগ করবেন প্রায় সাড়ে ১৬ হাজার ভোটার। এখানে ১১জন সংরক্ষিতসহ ৪০ জন মেম্বার প্রার্থী করছেন নির্বাচনী প্রতিদ্বন্দিতা। প্রতিটি ইউনিয়নের ৯টি করে মোট ১৮টি কেন্দ্রে ভোট গ্রহন চলছে শান্তিপূর্ন পরিবেশে।


এদিনে নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহনের জন্য প্রশাসনের পক্ষথেকে নেওয়া হয়েছে ব্যপক নিরাপত্তা ব্যবস্থা। পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট নিরাপত্তায় সার্বক্ষনিক টহল অবহত রেখেছেন।


ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করে জানান, বেলা ১২ টা পর্যন্ত ভোট এসব কেন্দ্রে প্রায় ৫০ শতাংশ ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

কিউএনবি/খায়রুজ্জামান /১৬ই এপ্রিল, ২০১৭ ইং/দুপুর ১:৩২