ব্রেকিং নিউজ
২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ১০:৩২

পাত্রের কাছে ‘আপত্তিকর’ ছবি পাঠিয়ে ছাত্রীর বিয়ে ভাঙেন শিক্ষক!

 

ডেস্কনিউজঃ ছাত্রীর ছবি আপিত্তকরভাবে এডিট করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্কুল শিক্ষক মো. নুরউদ্দিনকে (২৯) গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার নুরউদ্দিন সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি হাজী তোরাব আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং ভাটিয়ারি এলাকার বাসিন্দা।

গতকাল শুক্রবার তাঁকে ওই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে এই তথ্য জানায় র‌্যাব।

এ বিষয়ে র‌্যাব-৭-এর হাটহাজারী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান বলেন, ওই ছাত্রী এখন কলেজে অধ্যয়নরত। স্কুলে পড়ার সময় ওই ছাত্রী নুরউদ্দিনের কাছে কিছুদিন প্রাইভেট পড়েছিল। সেই সময় নুরউদ্দিন ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু ছাত্রী সেটা গ্রহণ করেনি। ওই সময় ওই ছাত্রীকে ভয়ভীতিও প্রদর্শন করেছিলেন নুরউদ্দিন এবং তার বিয়ের প্রস্তাব এলে সেগুলো ভেঙে দেওয়ার হুমকি দিতেন। এরপর সম্প্রতি ওই ছাত্রীর মা ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। এরই মধ্যে ওই ছাত্রীর বিয়ের প্রস্তাব এলে নুরউদ্দিন কৌশলে পাত্রপক্ষের মোবাইল নম্বর সংগ্রহ করেন এবং তাদের মোবাইল ফোনে আপত্তিকর ছবিগুলো পাঠিয়ে দেন। ফলে বিয়ে ভেঙে যায়।

এ ঘটনায় ২৬ ডিসেম্বর ছাত্রীর বাবা র‌্যাব কার্যালয়ে এসে লিখিত অভিযোগ করলে র‌্যাব নুরউদ্দিনকে গ্রেপ্তার করে। পরে তাঁকে সীতাকুণ্ড থানায় সোপর্দ করা হয়।

কিউএনবি/বিপুল/১লা জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ |সন্ধ্যা ৬:৫৯

↓↓↓ফেসবুক শেয়ার করুন