ব্রেকিং নিউজ
৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ১১:৫৪

ফুটেজ ও ভক্সপপ গুগোল ড্রাইভে ঠাকুরগাঁওয়ে প্রার্থীতা বাতিলের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ

মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ঢোলোর হাট ইউনিয়নের চেয়ারম্যান পদে  অখিল কুমার কে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন নেতা কর্মীরা। এ সময় তারা সীমান্ত কুমার বর্মণ কে নৌকার মনোনয়ন দেয়ার দাবি জানান। ২৫ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে ঠাকুরগাঁও-রুহিয়া সড়ক অবরোধ করে ঢোলোর হাট বাজারে বিক্ষোভ করে ইউনিয়ন বাসী ও নেতা কর্মীরা। এ সময় তারা সড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখে।

ত্যাগী নেতা সীমান্ত কুমার বর্মণ কে পুনরায় মনোনয়ন দেয়ার দাবী জানিয়ে বিক্ষোভ সমাবেশে নেতাকর্মীরা বলেন, আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচন উপলক্ষে গত ২১ নভেম্বর ঠাকুরগাঁও জেলায় অনুষ্ঠিতব্য ২০টি ইউনিয়নের মনোনয়ন চূড়ান্ত করে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। সেই তালিকায় ঢোলোর হাট ইউনিয়নে সীমান্ত কুমার বর্মণ এর নাম  ছিল। কিন্তু হঠাৎ করে  বুধবার (২৪ নভেম্বর) কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড ওই ইউনিয়নের  প্রার্থির নাম পরিবর্তন করে অখিল কুমার কে নৌকার মনোনয়ন দিয়েছে।    

আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বক্তরা আরও অভিযোগ করে বলেন, অখিল কুমার পূর্বে বিএনপি জামায়তের সমর্থক ছিলো । তাই অভিলম্বে তার প্রর্থিতা বাতিল করা হোক। এ সময় বক্তব্য রাখেন ,ঢোলোর হাট ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা,হানিফ, কোষধক্ষ্য প্রদীব কুমার রায়, বীর মুক্তিযোদ্ধা অমূল্য চন্দ্র বর্ম,  ইউনিয়ন  যুবলীগের সাধারণ সম্পাদক সুরেশ চন্দ্র বর্মন ,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক উজ্বল কুমার চৌধূরী প্রমুখ।

কিউএনবি/আয়শা/২৫শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ/সন্ধ্যা ৬:৫৯

↓↓↓ফেসবুক শেয়ার করুন