ব্রেকিং নিউজ
৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ১২:১৪

আফগানিস্তানে যুদ্ধ করা যমজ ২ ভাইকে দেহরক্ষী নিয়োগ করলেন রোনালদো

 

স্পোর্টস ডেস্ক : মাঠে নেমে গোল করা এবং সমর্থকদের আনন্দ দেয়া তার নেশা। তার খ্যাতি সত্যি সত্যি আকাশছোঁয়া। তিনি ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু তার এহেন খ্যাতির সঙ্গী বিড়ম্বনাও। যে কোনো জায়গায় অতর্কিতে ভক্তরা ছেঁকে ধরতে পারে তাকে। অথবা খ্যাতিমানের শত্রুর অভাব না থাকায় পড়তে হতে পারে কোনো অনভিপ্রেত পরিস্থিতিতেও। তাই নিজের দেহরক্ষী বাছার ব্যাপারে আর পাঁচজন মহাতারকার মতো সতর্ক রোনালদোও। এই মুহূর্তে তার নিরাপত্তার ভার দেয়া হয়েছে দুই যমজ ভাইকে। তারা এর আগে বিশেষ বাহিনীর সদস্য হিসেবে আফগানিস্তানে যুদ্ধও করেছেন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এর এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মহাতারকা ও তার পরিবারের নিরাপত্তার দায়িত্ব বর্তেছে দুই ভাই সের্জিও রামালেইরো ও জর্জ রামালেইরোর ওপরে। একসময় আফগানিস্তানে বিশেষ বাহিনীর সদস্য হিসেবে কাজ করেছেন তারা। পরে দু’জনে যোগ দেন পর্তুগিজ পুলিশ বাহিনীতে। সেখানে রাজনীতিবিদ ও বিচারকদের নিরাপত্তার কাজে নিয়োগ করা হয় তাদের।

পর্তুগিজ সেলেব পত্রিকা ‘ফ্ল্যাশ’-এর প্রতিবেদনে জানানো হয়েছে, এবার রোনালদোর নিরাপত্তার দায়িত্ব নিতে তাদের নিয়োগ করেছে ম্যাঞ্চেস্টার। জানা গিয়েছে, তাদের আরেক ভাই আলেকজান্দ্রে এখনও পুলিশেই রয়েছেন।

কতটা ক্ষিপ্র সের্জিও ও জর্জ? সূত্রানুসারে, মার্জিত পোশাকে সজ্জিত দুই ভাইকে আপাতভাবে দেখলে আর পাঁচজন সুদর্শন পুরুষের মতোই মনে হবে। তারা সহজেই মানুষের ভিড়ে মিশে যেতে পারেন। কিন্তু এরই পাশাপাশি তারা সঠিক সময়ে দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন। সেই ক্ষিপ্রতার কারণেই সম্ভবত তাদের বেছে নেয়া হয়েছে রোনালদোর নিরাপত্তার বিষয়টি দেখার জন্য।

এদিকে অক্টোবরের শেষেই রোনালদো জানিয়েছেন ফের বাবা হতে চলেছেন তিনি। তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ অন্তঃস্বত্ত্বা। এবার যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন জর্জিনা। সব মিলিয়ে ছয় সন্তানের পিতা হতে চলেছেন পর্তুগিজ সুপারস্টার।
সূত্র : সংবাদ প্রতিদিন

কিউএনবি/রেশমা/২৫শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ/সকাল ১০:৪৭

↓↓↓ফেসবুক শেয়ার করুন