ব্রেকিং নিউজ
৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ১২:১০

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

 

লাইফষ্টাইল ডেস্ক : আজ সোমবার, ২২ নভেম্বর ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন। আশ্চর্যজনক কোনো ঘটনা ঘটবে। কল্পনার নানান বিষয় আপনাকে প্রতারণার দিকে ঠেলে দেবে। নিজের ওপর চালাকি করবেন না, আগে নিশ্চিত করুন আপনি এই বিষয়ে তৈরি কিনা। কর্মক্ষেত্রে, নিয়োগকর্তারা আপনার ভবিষ্যতের দৃষ্টিভঙ্গির প্রশংসা করবেন, তাই পিছিয়ে থাকবেন না।

বৃষ

পাওনা আদায় হতে পারে। অবাস্তব পরিস্থিতির শিকার আপনি। কোনো বিষয় আলোচনার আগে নিশ্চিত করুন যে অন্যেরা কী ভাবছেন সেই সম্পর্কে আপনি জানেন। আপনার কাছে যা নিখুঁত বোধ করে তা অন্যদের কাছে বোধগম্য নাও হতে পারে, তাই নিজেকে পরিষ্কারভাবে ব্যাখ্যা করুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারেG

মিথুন

আর্থিক সমস্যা বহাল থাকবে। ইতিবাচক পদক্ষেপ গ্রহণ করুন। মূল্যবান তহবিল হোক কিংবা সম্পদ সম্পর্কিত বিষয় সন্দেহ বজায় রাখুন তাহলে ভবিষ্যত্ ভালো হবে। এমন ব্যক্তিদের চ্যালেঞ্জ করুন যারা নিজেদেরকে ন্যায্যতা দেওয়ার জন্য বড় লাভের প্রস্তাব দেয়।

কর্কট

বিস্ময়ের জন্য এটি একটি নিখুঁত সময়। যে বিষয়গুলো একটি আকর্ষণীয় মোড় নেয় তাতে শিল্পকলা বা আপনার প্রিয় কল্পনাগুলো অন্তর্ভুক্ত থাকতে পারে। ব্যবহারিক দায়িত্বের খুব যত্ন নিন, কারণ আপনি পিছিয়ে যেতে পারেন এবং একটি গুরুত্বপূর্ণ বিবরণ মিস করতে পারেন। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন।

সিংহ

সর্বদা ভালো উপদেশের দিকে মনোযোগ দিন। অন্য লোকেরা আপনাকে যুক্তি শুনতে বলবে। নিজেরাই যারা আবেগ, আকাঙ্ক্ষা এবং অনুভূতির একটি পরিসীমা দ্বারা চালিত হয় তাদের পরামর্শ ভাবনা চিন্তা করে নেবেন। সর্বদা ‘সত্য’ এর সঙ্গে থাকুন তা যতই সামান্য হোক না কেন। নৃত্যশিল্পীদের উন্নতির যোগ রয়েছে।

কন্যা

পুরনো বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালও হবে। আপনি যদি সামাজিকীকরণ করেন, তাহলে অংশীদারদের ধারণার সঙ্গে মানানসই। বিবাহ ক্ষেত্রে সমস্যা থাকতে পারে তবে ভেঙে পড়বেন না। নিজেকে উপভোগ করুন। দূরের ভ্রমণ আকর্ষণীয় কিছু ঘটাবে। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে।

তুলা

কিছু ক্রিয়াকলাপ আপনাকে সংবেদনশীল রাখবে। অপরাধের দিকে ঝুঁকবেন না। প্রেমের বিষয় সম্পর্কে উসকানির সম্ভাবনা আছে তাই সাবধান। যুক্তিসঙ্গত ইঙ্গিত দিয়েই সম্পর্ক ছিন্ন করার চেষ্টা হচ্ছে। সম্ভবত এখন আপনার অনুভূতি প্রকাশ করা শুরু করা উচিত, তবে শান্তভাবে।

বৃশ্চিক

আকাঙ্ক্ষা বজায় থাকবে। নিজের প্রবৃত্তি অনুসরণ করুন। বিপরীতে টানবেন না। যতটুকু সময় প্রয়োজন তাই নিন। বিব্রত হবেন না। নিজেকে ধরে রাখুন। অংশীদারদের সঙ্গে সুসম্পর্ক রাখুন।

হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে।

ধনু

ব্যবসায় খুব ভালো ফল পাবেন। বাড়তি কোনো কাজের যোগাযোগ আসবে। আপনার কল্পনা সহজেই হারিয়ে যায়। যখন দরকার নেই তখন উদ্বিগ্ন হবেন না। সহজ সমাধান হলো আপনি যখনই চাইবেন আশ্বস্ত হোন এবং ভয় থেকে পালাবেন না। বিবাহের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। কারো কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন।

মকর

সমাজ এবং প্রেমের ক্ষেত্রে সবসময় যা ইচ্ছা তাই হয় না। তাই বলে নিজের থেকে পালাবেন না, প্রতি মুহূর্ত উপভোগ করুন। কিছু পরিস্থিতি অভ্যন্তরীণ সত্যের সঙ্গে অন্তর্নিহিত হবে। এছাড়াও, আপনার চতুর ব্যবসায়িক প্রবৃত্তি আপনাকে একটি সহজ দরদাম করতে এবং ব্যাপক সঞ্চয় করতে সক্ষম করবে।

কুম্ভ

আপনি বাড়িতে এবং কর্মক্ষেত্রে পরস্পরবিরোধী চাপের বিষয়ে একটি বিশ্রী দ্বিধার সম্মুখীন হতে পারেন। কীভাবে কোনো বিষয়ে সময় দেবেন সেটি আপনাকেই দেখতে হবে। সম্ভবত আপনি পরবর্তী মাস পর্যন্ত কিছু উত্তর খুঁজে পাবেন না। আপনার যতটা প্রয়োজন সময় নিন।

মীন

চারিদিকে প্রত্যাশা এবং আবেগের অনুভূতি। আবেগ ধরে রাখুন সহজেই ভেঙে পড়বেন না। বেশ নরম অবস্থায় আছেন, অনেকের থেকেই সাহায্য প্রয়োজন। নিজেকে প্রথম স্থানে এগিয়ে নিয়ে যান। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভালো ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে।

 

 

কিউএনবি/রেশমা/২২শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ/সকাল ৯:০০

↓↓↓ফেসবুক শেয়ার করুন