ব্রেকিং নিউজ
৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ১১:৩৮

সাভারে ছুরিকাঘাতে রিকশা চালককে হত্যা

সাভার প্রতিনিধি : সাভারে বাসা থেকে ডেকে নিয়ে এক অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। রোববার সকালে সাভার মডেল থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলামের কাছ থেকে এই বিষয়ে নিশ্চিত হওয়া যায়। এরআগে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাভারের মধ্যরাজাশন এলাকায় ওই অটোরিকশা চালককে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহত সোহেল(৩০) নীলফামারীর জলঢাকা থানার পাঠানপাড়া গ্রামের মোকছেদুলের ছেলে। সে সাভারের মধ্য রাজাশন এলাকার জাকির হোসেনের বাড়িতে ভাড়া থেকে রিকশা চালাতো স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, সোহেলকে ফোন করে কেউ একজন ডেকে নেয়। পরিবারের লোকজন ভেবেছিলো রিকশা ভাড়ার জন্য তাকে হয়তো কেউ ডেকেছে। কিন্তু সন্ধ্যায় রিকশার ওপরেই কেউ তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে সোহেলকে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
 
নিহতের বাবা মোকছেদুল বলেন, আমি রাজশন বাজারে একটি দোকানে বসে ছিলাম। স্থানীয় এক ছেলে এসে বলে  আমার ছেলে সোহেল রিকশার ওপর পড়ে আছে। খবর পেয়ে দৌড়ে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ছেলের পেট দিয়ে রক্ত ঝড়ছে। পরে তাকে নিয়ে দ্রুত হাসপাতালে যাই। কিন্তু আমার ছেলেটাকে বাচাঁতে পারলাম না। কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, কি কারণে আমার ছেলেকে হত্যা করা হলো তা এখন পর্যন্ত জানতে পারলাম না। এবিষয়ে সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ শহিদুল ইসলাম  বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার তলপেটে গভীর ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

 

 

কিউএনবি/আয়শা/২১শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ/বিকাল ৫:১৪

↓↓↓ফেসবুক শেয়ার করুন