ব্রেকিং নিউজ
৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | রাত ১১:১৭

নিখিল-নুসরাতের বিয়ে অবৈধ

 

বিনোদন ডেস্ক : আলোচিত ইস্যু নায়িকা নুসরাত জাহান ও নিখিল জৈনের আলাদা হওয়ার খবর। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কে রূপকথার গল্পের মতো করেই ‘বিয়ে’ করেছিলেন তারা। কিন্তু সেই রূপকথার ইতি ঘটেছে। বিয়ের এক বছরের মাথায় শুরু হয় তাদের দাম্পত্য কলহ। দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন তারা। অবশেষে আজ (১৭ নভেম্বর) আদালতের মাধ্যমে তাদের সব সম্পর্কের আনুষ্ঠানিক ইতি ঘটলো। আইনের দৃষ্টিতে নুসরাত-নিখিলের বিয়ে অবৈধ বলে রায় দিয়েছেন আলিপুর আদালত।

নিখিলের আইনজীবী সত্যব্রত চক্রবর্তী জানিয়েছেন, ‘বিচারপতি আমার মক্কেলের পক্ষে রায় দিয়েছেন।’উচ্ছ্বাস প্রকাশ করে নিখিল জৈন ভারতীয় আরেকটি সংবাদমাধ্যমে বলেন, ‘আজ আমার জন্মদিন। আর জন্মদিনে এটাই সেরা উপহার।’ধর্মীয় রীতি মেনে বিয়ে করেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও নিখিল জৈন। তাদের বিয়ে রেজিস্ট্রি হয়নি। তাই অ্যানালমেন্ট করে আলাদা হতে চেয়েছিলেন নিখিল। নিয়ম অনুযায়ী, বিবাদীকে আদালতে গিয়ে বলতে হয় বাদীর সঙ্গে তার আর কোনো সম্পর্ক থাকবে না। এজন্য নিখিল জৈন দেওয়ানি মামলা দায়ের করেছিলেন।

নিখিলের সঙ্গে সম্পর্কের তিক্ততার মাঝেই অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। শুধু তাই নয়, তার মা হতে যাওয়ার গুঞ্জনও বাতাসে ভেসে বেড়ায়। বিষয়টি নিয়ে জলঘোলা কম হয়নি। সব গুঞ্জনের অবসান ঘটিয়ে গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। এরপর সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠে। সর্বশেষ জানা যায়, নুসরাত পুত্র ঈশান জাহানের বাবা অন্য কেউ নন, বরং যশ দাশগুপ্ত। আপাতত কাজ আর সংসার নিয়ে ব্যস্ত তৃণমূলের সাংসদ নুসরাত।

 

 

কিউএনবি/আয়শা/১৮ই নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ/বিকাল ৩:১৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন