২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৫৭

সেই প্রমোদতরীতে ছিলেনই না আরিয়ান, মাদক মামলায় নাটকীয় মোড়

 

বিনোদন ডেস্ক : একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে শাহরুখ খান-পুত্র আরিয়ান খানের। কবে নাগাদ তার মুক্তি মিলবে তা এখনই বলা যাচ্ছে না।  যদিও এরই মধ্যে নাটকীয় মোড় নিয়েছে আরিয়ানকে জাড়িয়ে করা মাদক মামলাটি। কারণ নতুন আইনজীবী অমিত দেশাই, প্রথমদিনেই যেনো আদালতে ছক্কা হাঁকালেন। খবর এনডিটিভির। জানা গেছে, মাদক মামলায় আরিয়ানের জামিন শুনানি ছিল বুধবার। এদিন আদালতে অমিত দেশাই বলেন, গত ২ অক্টোবর আলোচিত সেই প্রমোদতরীতে এনসিবি কর্মকর্তারা যে সময় রেড শুরু করেছিলেন, তখনও আরিয়ান সেখানে চেক ইন-ই করেননি। আর এর স্বপক্ষে যুক্তি ও প্রমাণও তিনি আদালতের কাছে পেশ করেছেন।

তিনি জানিয়েছেন, ঘটনার দিন প্রমোদতরীতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রেড শুরু হওয়ার সময় সেখানে উপস্থিতই ছিলেন না আরিয়ান। তাছাড়া তার কাছ থেকে কোনও মাদক পাওয়া গেছে এমন প্রমাণও এনসিবি দিতে পারেনি। তাই মাদক গ্রহণ বা কেনা-বেচার সাথে আরিয়ানের যোগসূত্র সম্পূর্ণ অযৌক্তিক। তবে অপর পক্ষ থেকে মাদকগ্রহণ নিয়ে এনসিবিকে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দির কথা তুললে অমিত বলেন, মানুষকে কীভাবে চাপ প্রয়োগ করে এই ধরনের স্বীকারোক্তি নেয়া হয় তা আদালতের অজানা নয়। আরিয়ানের কাছে কোনও নগদ অর্থ ছিল না। সুতরাং সেখানে মাদক কেনা বা বেচার কোনও প্রশ্নই আসে না। 

পাশাপাশি এই মামলায় অচিত কুমার নামের একজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে জানিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আরিয়ানকে আরও কয়েকদিন হেফাজতে রাখার অনুরোধ করে এনসিবি। তবে বুধবার আরিয়ানের জামিন শুনানির রায় হওয়ার কথা থাকলেও এ দিন কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি আদালত। আগামীকাল বৃহস্পতিবারও চলবে এই শুনানি। উল্লেখ্য, কয়েক দফা জামিন বাতিলের পর শাহরুখ খান ছেলের জন্য অমিত দেশাইয়ের সাহায্য নিচ্ছেন। যিনি সালমান খানের কাছের আইনজীবী। তিনি ২০০২ সালে বলিউড ভাইজানকে হিট অ্যান্ড রান কেস থেকে ছাড়িয়েছিলেন। শাহরুখের ছেলেকে জেল থেকে বের করে আনার জন্য এবার সেই অমিত দেশাইকে কাজে লাগানো হচ্ছে।

 

 

কিউএনবি/আয়শা/১৩ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ/রাত ৯:২৯

↓↓↓ফেসবুক শেয়ার করুন