২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৩৭

নিজেকে ফিরে পেতে গুরুর শরণাপন্ন মুশফিক

 

স্পোর্টস ডেস্ক : ব্যক্তিগত কারণে জিম্বাবুয়ে সফরের মাঝপথেই তিনি দেশে ফিরেছিলেন। এরপর বায়ো বাবলজনিত সমস্যায় অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজে খেলতে পারেননি। এরপর নিউজিল্যান্ড সিরিজে ফিরেছিলেন। কিপিং নিয়ে ঝামেলার সৃষ্টি হলে তিনি উইকেটের পেছন থেকে সরে আসারও ঘোষণা দেন। তবে ব্যাট হাতে রান পাননি। আসন্ন বিশ্বকাপ সামনে রেখে মুশফিকুর রহিম ফিরে গেছেন তার প্রিয় শিক্ষাঙ্গণ বিকেএসপিতে।

জাতীয় দলে কোচ থাকলেও বাংলাদেশের অনেক ক্রিকেটারই খারাপ সময় কাটাতে ফিরে যান নিজেদের ক্রিকেটগুরুর কাছে। মুশফিকও এখন তালিম নিচ্ছেন খ্যাতিমান কোচ তথা বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদিন ফাহিমের। গুরুর কাছে নিচ্ছেন শটের রেঞ্জ বাড়ানোর তালিম। আজ বৃহস্পতিবার সোশ্যাল সাইটে অনুশীলনের একটি ছবি পোস্ট করে মুশফিক লিখেছেন, ‘যেখানে আমার ঠিকানা সেখানে ফিরে ভালো লাগছে, বিকেএসপি আমার ঘর।’

বিকেএসপির ছাত্র মুশফিকের দীর্ঘদিনের শিক্ষক নাজমুল আবেদিন ফাহিম। এবার গুরুর সঙ্গে মুশফিক তিন দিনের একটি অনুশীলন সেশন করছেন। সর্বশেষ ২৫ টি-টোয়েন্টিতে মুশফিকের ফিফটি কেবল একটি। এই সময়ে তার ব্যাটিং গড় মাত্র ১৬.৪৭ গড় আর স্ট্রাইকরেট ১০২.৪৭! নাজমুল আবেদিন ফাহিম মনে করেন, মানসিক কারণেই রান পাচ্ছেন না তার অন্যতম প্রিয় ছাত্র। নিজেকে ফিরে পেতে মুশফিক বিশ্বকাপের আগে বাংলাদেশ ‘এ’ দলের হয়েও খেলবেন।

 

 

কিউএনবি/আয়শা/২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ /রাত ৯:০৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন