ব্রেকিং নিউজ
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ভোর ৫:৩৬

গৌরনদীতে ২০ কেজি কারেন্ট জালসহ এক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

 

বিশ্বজিত সরকার বিপ্লব গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : বরিশাল র‌্যাব-০৮এর একটি টীম গোপন সূত্রের খবরের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে গৌরনদী উপজেলার সরিকল এলাকা থেকে ২০ কেজী ২০০ গ্রাম কারেন্ট জালসহ বি.এম গিয়াস উদ্দিন (৬১) নামের এক কারেন্ট জাল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই অমিতাভ বিশ্বাস জানান, গোপন সূত্রে খবর পেয়ে বরিশাল র‌্যাব-০৮এর ডিএডি মোঃ নুরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি টীম মঙ্গলবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে উপজেলার সরিকল গ্রামের কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিন এর বাড়িতে অভিযান চালায়।

এ সময় র‌্যাব সদস্যরা তার পাঁকা বাসভবনের দোতলার একটি কক্ষ থেকে ২০ কেজী ২০০ গ্রাম কারেন্ট জাল জব্দ করে এবং কারেন্টজাল রাখা ও বিক্রির অভিযোগে ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে গ্রেফতার করে। পরে র‌্যাব সদস্যরা ওইদিন রাত সাড়ে ১১টার দিকে তাকে গৌরনদী মডেল থানায় সোপর্দ করে। গ্রেফতার হওয়া কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিন উপজেলার সরিকল গ্রামের মৃত আরোব আলী বেপারীর ছেলে।

কারেন্ট জালসহ র‌্যাবের হাতে ব্যবসায়ী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় র‌্যাব-০৮এর ডিএডি মোঃ নুরুল ইসলাম বাদি হয়ে কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে আসামী করে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্তভার দেয়া হয়েছে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই অমিতাভ বিশ্বাসকে। তিনি আরো জানান, গ্রেফতার হওয়া কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে গতকাল বুধবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/১৫ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ /সন্ধ্যা ৬:২৩

↓↓↓ফেসবুক শেয়ার করুন