ব্রেকিং নিউজ
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ভোর ৫:৪১

কোন রাশিতে আজ আর্থিক সুখবর

 

লাইফষ্টাইল ডেস্ক : আজ মঙ্গলবার, ৩০ ভাদ্র, ১৪২৮ (১৪ সেপ্টেম্বর, ২০২১)। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ
নতুন কোনো কাজের ব্যবস্থা হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা খুব ভালো। আজ আপনার সব কাজ খুব তাড়াতাড়ি মিটে যাবে। তবে অন্যদের সঙ্গে জড়িত থাকা কাজে নিজেকে জড়াবেন না। অনেক মানুষের সঙ্গে কোনো সামাজিক বিনোদনে অংশগ্রহণ করতে পারেন। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের ক্ষতি হতে পারে।

বৃষ
দীর্ঘ দিন পড়ে থাকা কাজ উদ্ধার হতে পারে। আজ ব্যবসা খুব ভালো থাকবে। কোনো দলগত কাজ করার সময় সংযত থাকুন। আপনার কথায় অন্যেরা ক্ষিপ্ত হতে পারে। জমিজমায় বিনিয়োগ আজ লাভ দেবে। বাড়ির বাকি থাকা কাজ যত তাড়াতাড়ি সম্ভব মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মিথুন
উপার্জনের নতুন রাস্তা খুলতে পারে। আপনার চলতে থাকা বিনিয়োগগুলো থেকে লাভ পাবেন। আর্থিক সমস্যা বাড়তে পারে। তবে আপনার বিচক্ষণতা দিয়ে সব কিছু সামলে নেবেন। চাকরি পাওয়ার জন্য কঠোর পরিশ্রম করুন।

কর্কট
সমাজসেবায় আজ সারাদিন কাটাতে হতে পারে। কর্ম পরিবর্তনের সিদ্ধান্ত না নেওয়াই ভালো। আজকের দিনটি খুশিতে এবং আনন্দে কাটবে। বাড়ির বড়দের থেকে আর্থিক ব্যাপারে পরামর্শ নিলে আপনার সুবিধা হবে। কর্মক্ষেত্রে নিজেকে জাহির করার চেষ্টা করবেন না। বাকিদের প্রয়োজন বোঝার চেষ্টা করুন।

সিংহ
অন্যের ভুল ভাঙাতে গিয়ে সংসারে অশান্তি হবে। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। আজ অনেক বন্ধুদের সাহায্যে আপনার কাজ সহজ হয়ে যাবে। সারাদিন খুশি আর আড্ডায় কাটবে। প্রেমের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। তাই সাবধান থাকুন। সাহিত্যপাঠ আপনাকে আনন্দ দেবে। শ্বশুরবাড়ির কাছ থেকে দামি উপহার পেতে পারেন।

কন্যা
একাধিক উপায়ের আলোচনায় সাফল্য আসবে। পরিবারের কারোর সঙ্গে মনোমালিন্য হওয়ার কারণে নিজের মনের শান্তি নষ্ট হতে দেবেন না। জমিজমায় বিনিয়োগ লাভজনক হবে। হঠাৎ করে কোথাও যেতে হতে পারে। ফলে বাড়িতে সময় দিতে পারবেন না। আজ কর্মক্ষেত্রে মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার সৃষ্টি হতে পারে।

তুলা
বিচক্ষণতার জন্য সবার মন জয় করতে পারবেন। পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভালো। আপনার বেপরোয়া এবং বেহিসাবি আচরণ বন্ধু বা বাড়ির মানুষদের দুশ্চিন্তার কারণ হতে পারে। বাইরে কোথাও গেলে আপনার সঙ্গে থাকা টাকা এবং মূল্যবান জিনিস সাবধানে রাখুন। দুপুরের পরে আর্থিক সুবিধা পেতে পারেন।

বৃশ্চিক
আজ কারো সঙ্গে অশান্তি বাধতে পারে। আজকের দিনটিতে বিশ্রাম নিন। গত কয়েকদিনের কাজের চাপ আজ আমোদপ্রমোদের মধ্য দিয়ে প্রশমিত হবে। বাড়ির কিছু ঘটনা আপনাকে ভাবাবে। প্রিয়জনদের জন্য কিছু করার চেষ্টা করুন। সংসারে চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বাড়বে। অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

ধনু
মধুর ব্যবহারে সবার মন জয় করতে পারবেন। সকালের দিকে আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। যে কোনো পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। আপনার দানশীল মনোভাব আজ আপনাকে অনেক সম্মান দেবে। নতুন বিনিয়োগগুলো থেকে লাভ পাবেন। আজ আপনার মধ্যে ধৈর্যের অভাব লক্ষ্য করা যাবে। প্রেমিকার মন বোঝার চেষ্টা করুন।

মকর
আজ কোনো বিষয়ে আপনাকে ছোটদের করুণার পাত্র হতে হবে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। আজ নিজের আদর্শে স্থির থাকুন। প্রতিকূল পরিস্থিতি আপনাকে আপনার ধারণা থেকে টলিয়ে দিতে পারে। নিজের ওপর বিশ্বাস রাখুন। বাড়িতে কোনো উৎসবের আয়োজন হতে পারে।

কুম্ভ
বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মস্থানে উন্নতি হবে। গ্রহের অবস্থান আজ মর্যাদা বৃদ্ধি করবে যা শত্রুদের মনোবল ভেঙে দেবে। চাকরি বা ব্যবসায় অনুকূল পরিবেশ। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত হঠাৎ অতিথিদের আগমনে ব্যয় বাড়তে পারে। পাওনা আদায় করতে গিয়ে অপমান হতে পারেন।

মীন
ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। বিপুল আর্থিক লাভ। তবে অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রিয়জনের থেকে কাঙ্ক্ষিত সমর্থন পাবেন। খাওয়া-দাওয়াতে সতর্ক হবেন। ব্যবসায় বিভ্রান্তি থাকলে জনৈকের পরামর্শ কার্যকর হতে পারে। দিনটি মঙ্গলজনক হবে।

কিউএনবি/রেশমা/১৪ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ/সকাল ৯:৫৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন