ব্রেকিং নিউজ
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ভোর ৫:৫৫

বড়াইগ্রামে এক গ্রামের ৪ বাড়িতে ৮ গরু চুরি!

 

অমর ডি কস্তা নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে এক গ্রামেই গত ৪০ দিনের মধ্যে ৪ বাড়ির গোয়ালঘর থেকে ৮টি গরু চুরি হয়েছে। উপজেলার বনপাড়া হারোয়া এলাকার মধ্যপাড়া ও বেরপাড়া থেকে এ সব গরু মধ্য রাতের কোন একসময়ে চুরি হয়। এই চুরি যাওয়া গরুগুলোর আনুমানিক মূল্য ১০ লক্ষাধিক টাকা। গোয়ালঘরের দেয়াল ভেঙ্গে, টিন কেটে ও তালা ভেঙ্গে এরকম দুর্ধর্ষ চুরির ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। কৃষক ও খামারীরা এখন রাত জেগে গরু পাহারা দিচ্ছে।

জানা যায়, সোমবার রাত ৩টার দিকে হারোয়া বেরপাড়ার মনির হোসেনের বাড়ির গোয়ালঘরের টিন কেটে ২টি ষাঁড় ও ১টি গাভী নিয়ে যায়। এর আগের সপ্তাহে একই গ্রামের মধ্যপাড়ার সাহাব প্রামাণিকের বাড়ির গোয়ালঘরের পেছনের দেয়াল ভেঙ্গে বাছুর সহ গাভী নিয়ে যায়। এর ১৫ দিন আগে একই পাড়ার খালেদ বিন রাজ্জাকের বাড়ির গোয়ালঘরের তালা ভেঙ্গে ১ টি গাভী এবং গত মাসের ৪ তারিখে একই পাড়ার রবিউল ইসলাম বেপারীর বাড়ির গোয়ালঘরের তালা ভেঙ্গে ২টি ষাঁড় নিয়ে যায়।

স্থানীয় কাউন্সিলর শহীদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ সব চুরির ঘটনায় সংশ্লিষ্টদের থানায় অভিযোগ দায়ের করার পরামর্শ দেয়া হয়েছে। বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা জানান, চুরির ঘটনা জানতে পেরেছি। চোর সনাক্ত করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।  

 

 

কিউএনবি/আয়শা/১৩ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ /দুপুর ২:৩৩

↓↓↓ফেসবুক শেয়ার করুন