ব্রেকিং নিউজ
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | সকাল ৬:১৪

রাশিফলে জেনে নিন আজ কী আছে আপনার ভাগ্যে

 

লাইফষ্টাইল ডেস্ক : আজ সোমবার, ১৩ সেপ্টেম্বর। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ
যে কোনো দিক দিয়ে অর্থ আসতে পারে। কর্মস্থানে ভালো কাজের জন্য সুনাম পাবেন। প্রচলিত কাজ করার কোনো প্রয়োজন নেই। যদি আপনি একটি ধারণা অনুসরণ করেন তবে খুব ভিন্ন এবং খুব দ্রুত রুট দ্বারা আপনার গন্তব্যে পৌঁছেছেন। দ্বিধাবোধ রাখবেন না।

বৃষ
বাড়িতে কোনো শুভ কাজ হতে পারে। পরিস্থিতি শান্তিপূর্ণ থাকবে। পেশাগত ঝগড়া থেকে দূরে থাকুন। কর্তৃপক্ষের সঙ্গে আইনি ঝামেলায় জড়াতে যাবেন না। প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করুন। অন্য লোকেরা কী ভাববে তা নিয়ে চিন্তা করবেন না– এটি তাদের সর্বোত্তম কাজ। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা। বাড়তি আয় করতে গিয়ে বিপদ হবে।

মিথুন
আপনি আজ খুব গুরুত্ব পাবেন। হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন। অর্থ বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস, এই ধারণা আপনার ক্ষেত্রে ভুল প্রমাণ হবে। যত তাড়াতাড়ি সম্ভব আপনার অধিকার সম্পর্কে সম্পূর্ণ এবং পুরোপুরি নিশ্চিত হওয়া প্রয়োজন। এবং তারপর বিচারের একটি ছোট প্রশ্ন আছে- এবং এটি আপনার আসল লক্ষ্য!

কর্কট
আজ কোনো জটিল রোগ থেকে মুক্তি পেতে পারেন। আজকের দিনটি ভালো খারাপ মিশিয়ে কাটবে। মানসিক কষ্ট থাকবে আজ। আপনি সর্বদা আপনার পৌরাণিক সহানুভূতির ডাক দিতে পারেন পরিস্থিতির সাপেক্ষে। এটি অত্যন্ত সম্ভাব্য যে অন্যরা আজ আপনার সহানুভূতি খুঁজবে। প্রথম উপস্থিতি সবদিকেই বজায় রাখুন। সর্বোত্তম প্রতিকার হতে পারে কোনো ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সুন্দর আড্ডার মুহূর্ত।

সিংহ
বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। অফিসে কাজের চাপ নিয়ে চিন্তা। ব্যবসায় নতুন সুযোগ আসছে। নিজের আবেগ বজায় রাখুন। উচ্ছ্বাসের একটি সংকীর্ণ রেখা রয়েছে তবে অন্যদের আঘাত করবেন না। নিজের প্রতি সদয় মনোভাব পোষণ করুন। কিন্তু সার্বিকভাবে সঠিক ভারসাম্য বজায় রাখা অংশীদারদের সত্যিকারের উদ্বেগ স্বীকার করা আপনার আরেক কাজের লক্ষণ।

কন্যা
সপ্তাহ ব্যস্ত যাবে। আপনার শক্তি সঞ্চয় ভালোই হচ্ছে। পরিকল্পনা ঘন ঘন পরিবর্তিত হলে কিন্তু লক্ষ্য অর্জনে অসুবিধে হবে। শিশুদের সঙ্গে সম্পর্ক বজায় রাখুন। ধীরে ধীরে কাজগুলো সম্পন্ন করার চেষ্টা করুন।

তুলা
আবেগপূর্ণ একটি জায়গায় আঘাত লাগতে পারে। আপনার আবেগের ভিত্তি দৃঢ়, তা নিশ্চিত করার জন্য এই বিশেষ সময়টি এত গুরুত্বপূর্ণ। আপনাকে অবশ্যই অন্য লোকদের বোঝাতে হবে যে আপনি জানেন যে আপনি কী করছেন এবং আপনি সফল হতে পারেন।

বৃশ্চিক
জীবনে ব্যস্ত থাকার পরিকল্পনা করুন। লোকের কথায় কান দেবেন না। পরবর্তীকালে কি আছে এটি বলা কঠিন। আপনার সেরা নীতি হলো শেষ মুহূর্তের পরিবর্তনের জন্য প্রস্তুত হওয়া এবং সম্পূর্ণ নতুন এবং ভিন্ন কিছু চেষ্টা করার যেকোনো সুযোগকে স্বাগত জানানো।

ধনু
অতীতের আর্থিক গোলযোগ থেকে শিক্ষা পাবেন। তবে নিজেকে আরও পোক্ত করে তুলুন। অতীতের দিকে মনোনিবেশ করবেন, কেউ আবার আপনার সুবিধা নেবে। যা ভাল তা সবকিছুর উপর ফোকাস করুন এবং জিনিসগুলো আরও ভালো হতে হবে।

মকর
বাড়িতে আবেগ নিয়ন্ত্রণের প্রতিটি সুযোগের সদ্ব্যবহার করুন। সর্বদা নমনীয় থাকুন, যে মুহূর্তে আপনি পুরনো অভ্যাসে চলে যাবেন, আপনার ক্রিয়াগুলো আপনার ওপর ফিরে আসবে। কখনোই বিবেচনা না করে কিছু করবেন না।

কুম্ভ
গত দুই সপ্তাহে এমনকি গত ছয় মাসে যা ঘটেছে, সবকিছুই আসন্ন উত্থান এবং সুযোগগুলোর জন্য একটি মহড়া হিসেবে দেখা যেতে পারে। জনসাধারণের কাছে যাওয়ার আগে নিশ্চিত করুন যে আপনার সমস্ত প্লট এবং স্কিমগুলো আপনার নিজের মনে ভালোভাবে কাজ করেছে। তাড়াহুড়া করে সিদ্ধান্ত নেবেন না।

মীন
আপনি এখনও এমন একটি অভ্যন্তরীণ জীবন যাপন করছেন যা খুব কম লোকই দেখতে পারে। কিন্তু এই সপ্তাহে যা কিছু ঘটে তার সমষ্টিগত ফলাফল আপনাকে এক ধরনের অন্তর্নিহিত উজ্জ্বলতা প্রদান করতে হবে। আপনার নিজের ওপর বিশ্বাস করা উচিত, এমনকি যখন অন্য লোকেরা বুঝতে পারে না আপনি কী করছেন তখনও নিজের ওপর আস্থা রাখুন।

কিউএনবি/রেশমা/১৩ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ/সকাল ৯:১০

↓↓↓ফেসবুক শেয়ার করুন