ব্রেকিং নিউজ
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ভোর ৫:৩৩

ওসির ফোন নম্বর ক্লোনিং করে ইউপি চেয়ারম্যানের ৪ লাখ টাকা হাতিয়ে নিলো প্রতারকচক্র

 

ডেস্কনিউজঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)-এর মোবাইলফোন নম্বর ক্লোনিং করে মো. মনির আহমেদ নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের কাছ থেকে ৪ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র। প্রতারণার বিষয়ে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) চরজব্বার থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী মনির আহমদ। ইত্তেফাক অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক।

ওসি বলেন, ‘বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) আমার পরিচয় দিয়ে আমারই মোবাইলফোন নম্বর ক্লোনিং করে চরওয়াপদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির আহমদকে কল করে টাকা দাবি করে প্রতারকচক্র। এ সময় প্রতারক চক্রটি একজনকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বলে পরিচয় করিয়ে দেয়। এরপর ‘কথিত ম্যাজিস্ট্রেট’ অন্য ‘অফিসারদের ম্যানেজ’ করার অজুহাতে ৮টি বিকাশ নম্বরে ৪ লাখ টাকা দেওয়ার জন্য মনির আহমদকে বলেন। তার কথা অনুযায়ী মনির আহমদ ৮টি বিকাশ নম্বরে ৪ লাখ টাকা পাঠিয়ে দেন।’

চরজব্বার থানার ওসি আরও বলেন, ‘টাকা পাঠিয়ে দেওয়ার পর মনির আহমদকে থানায় এসে আমার সঙ্গে কথা বলে পরবর্তী কার্যক্রম সম্পর্কে জানতে বলে প্রতারকরা। রাত সাড়ে ১০টার দিকে তিনি থানায় এসে আমার সঙ্গে কথা বলে প্রতারণার বিষয়টি বুঝতে পারেন। এ ঘটনা জানার পর বিকাশের হটলাইনে যোগাযোগ করে ২ লাখ ১৫ হাজার টাকা পেমেন্ট স্থগিত করা হয়েছে। প্রতারকদের মোবাইলফোন নম্বরগুলোর অবস্থান সিলেট শহর এলাকার বলে জানা গেছে। প্রতারকচক্রকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, মনির আহমদ সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। তিনি ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কিউএনবি/বিপুল/১০ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ |সন্ধ্যা ৬:৫৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন