ব্রেকিং নিউজ
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ভোর ৫:৪৭

ত্রিশালে অভিনবপন্থায় গাড়ী চুরি

 

মোমিন তালুকদার ত্রিশাল প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে প্রায়ই ঘটছে গাড়ী চুরির ঘটনা। এতে নিঃস্ব হয়ে পথে বসছে গাড়ি মালিক ও শ্রমিকরা। ভোগান্তির স্বীকার হচ্ছে কিস্তিতে নেওয়া গাড়ি ক্রেতাগণ। এ থেকে স্থায়ী প্রতিকার চায় চালক-শ্রমিকরা। এ বিষয়ে চুরি যাওয়া গাড়ি মালিক মো. কাজল মিয়া বলেন, আমি একটি মিশোক (অটোরিক্সা) গাড়ী চুরির ৯দিন পূর্বে ময়মনসিংহ শহরের কালিবাড়ী রোডস্থ মেসার্স মাইশা মটরস শো-রুম থেকে কিস্তিতে ক্রয় করি। গাড়িটির মূল্য ১ লক্ষ ৪৫ হাজা টাকা নির্ধারণ করে ৫০ হাজার টাকা জামানত প্রদান করে গাড়িটি ক্রয় করি।

গাড়ি রোডে নামানোর ৯দিনের মাথায় ত্রিশাল উপজেলা পরিষদের সামনে থেকে চুরি হয়ে যায়। এতে আমি সর্বস্ব হারিয়ে পথে বসার উপক্রম প্রায়। আমার অর্জিত সর্বস্ব দিয়ে ক্রয় করা এ গাড়িটি। আমার ভিটা বাড়ি ছাড়া আর কিছু নেই। গাড়িটি আমার চলার ও জীবিকার একমাত্র উৎস। এখন আমি কিস্তির টাকা কোথা থেকে দিবো তা নিয়ে দিশেহারা। কিস্তির টাকার জন্য প্রতিনিয়তই চাপ প্রয়োগ করে যাচ্ছে শো-রুম মালিক। আমি এ ঘটনায় ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

তদন্তকারী কর্মকর্তা ত্রিশাল থানার এসআই শফিকুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে সিসি টিভি ফুটেজ সংগ্রহ করি। চুরির দিন গত ২২ আগস্ট সকালে প্রাইভেটকার থেকে চক্রের একজন নেমে গো-হাটা মোড়ে অবস্থানরত অটোরিক্সাটি ভাড়া করে উপজেলা পরিষদের সামনে পৌঁছায়। সেখানে আগে থেকেই চক্রের অন্য সদস্যরা উৎপেতে থাকে। উপজেলা পরিষদের সামনে পৌছানোর পর যাত্রী অটোরিক্সা চালককে মিথ্যা তথ্য দিয়ে রিক্সা থেকে দূরে পাঠায় এবং উৎপেতে থাকা চক্রের অন্য সদস্যদের সহযোগীতায় অটোরিক্সা নিয়ে অভিনবপন্থায় পালিয়ে যায়। প্রাইভেটকারের নাম্বারটি ভুয়া নাম্বার। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। আশা করছি খুবই দ্রুত চক্রটি ধরা পরবে।

 

 

কিউএনবি/আয়শা/৩০শে আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ/বিকাল ৫:৩০

↓↓↓ফেসবুক শেয়ার করুন