ব্রেকিং নিউজ
২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | সকাল ৬:৩৮

সরিষাবাড়ীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ

 

ময়না আকন্দ,  জামালপুর প্রতিনিধি : জামালপুর জেলার  সরিষাবাড়ী উপজেলায় অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে পেটে আঘাত ও পরে বিদ্যুৎ স্পৃষ্ট করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল রোববার রাতে সরিষাবাড়ী পৌরসভার বাউসি মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম শিল্পী আক্তার (২৫)। সে ওই গ্রামের ইলেকট্রিক মিস্ত্রি শওকত আলীর স্ত্রী। নিহত ওই গৃহবধূর পেটে আঘাতের চিহ্ন এবং তার ডান হাতের কনুই থেকে কাঁধ পর্যন্ত বৈদ্যুতিক ছেঁকার পোড়া চিহ্ন রয়েছে বলে দাবি তার স্বজনদের।

জানা যায়, বাউসি মধ্যপাড়া গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে শওকত আলীর সাথে ২০১৩ সালে একই উপজেলার  গজারিয়া গ্রামের খলিলুর রহমানের মেয়ে শিল্পী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এরই জের ধরে ২০১৯ সালে শওকত তার স্ত্রী শিল্পিকে তালাক দেয়। পরবর্তীতে শিল্পি আক্তার আদালতে মামলা দায়ের করলে শওকত আলীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে পুলিশ। পরে জামিনে এসে সে পুণরায় শিল্পী আক্তারকে বিয়ে করে। কিন্তু তাদের মধ্যে পূর্বের মতোই কলহ চলেই আসছিল। নিহতের ভাই সেলিম জানান, তার বোনকে  নির্যাতন করে মাঝে মধ্যেই বাবার বাড়ি পাঠিয়ে দিত স্বামী।

এ দিকে রোববার রাতে  শিল্পী আক্তার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে বলে এলাকায় প্রচার করে স্বামী শওকত আলী। পরে এলাকাবাসীদের মনে সন্দেহের সৃষ্টি হলে পুলিশকে খবর দেয়া হয়। তাদের দাম্পত্য জীবনের রোজা খাতুন নামে ৪ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। এব্যাপারে সরিষাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সরিষাবাড়ী থানায় একটি মামলা হয়েছে বলেও তিনি জানান।

 

 

কিউএনবি/আয়শা/২৩শে আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ/সন্ধ্যা ৭:৪৭

↓↓↓ফেসবুক শেয়ার করুন