২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | বিকাল ৫:২৪

জ্যেষ্ঠদের পরামর্শ মানুন বৃষ, মিশ্র সম্ভাবনাময় কুম্ভের দিন

 

লাইফষ্টাইল ডেস্ক : আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : নেপচুন ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা : ৭ ও ৯। শুভ বার : সোম ও মঙ্গল। শুভ রত্ন : এমিথিস্ট ও রক্তপ্রবাল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টা জোরদার করতে হবে। অসুস্থ পিতার প্রতি খেয়াল রাখুন। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। শ্রমিকনেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। মন ভালো থাকতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মস্থলে সিনিয়রদের পরামর্শ অনুযায়ী চলার চেষ্টা করুন।

মিথুন (২১ মে-২০ জুন)

ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার কারণে মন খারাপ হতে পারে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। তীর্থ ভ্রমণ হতে পারে। সামাজিক ক্ষেত্রে যোগাযোগ চালিয়ে যান।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

ভালোভাবে চিন্তা-ভাবনা করে বিনিয়োগ করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। কোনো ধরনের ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। রিপুকে সংযত রাখুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

অসুস্থ হতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ধর্মকর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। সন্তানের দিকে খেয়াল রাখুন। কর্মস্থলে ঝামেলা এড়িয়ে চলুন। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

চলাফেরায় সতর্কতা অবলম্বন করুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। বিনোদন শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কারও সঙ্গে চলতে থাকা ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। গলায় কোনো সমস্যা অনুভব করতে পারেন। ঠাণ্ডা সম্পর্কে সতর্ক থাকুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দবোধ করতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর মোটামুটি ভালো থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। অপরের প্রতি সদাচরণ করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। কাউকে কোনো ব্যাপারে প্রতিশ্রুতি প্রদান করা থেকে বিরত থাকুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন। বিকেলের দিকে অসুস্থদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হতে পারে। অপরের প্রতি বিনয়ী আচরণ করার চেষ্টা করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। দূরের যাত্রা হতে পারে। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না।

কিউএনবি/রেশমা/৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ/দুপুর ১:২৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন