২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | বিকাল ৫:২৬

ক্যাচ নেওয়ায় ফিল্ডারকে পিটিয়ে হাসাপাতালে পাঠালেন ব্যাটসম্যান!

 

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট মাঠে দুই দলের ক্রিকেটারদের কথা কাটাকাটি হরহামেশাই ঘটে। একজন আরেকজনের দিকে তেড়ে যাওয়ার ঘটনাও দেখা যায় অহরহ। কিন্তু তাই বলে মেরে হাসপাতালে পাঠানো! অবিশ্বাস্য হলেও এমন ঘটনা ঘটেছে ভারতের একটি ঘরোয়া ক্রিকেট ম্যাচে। সেই ক্রিকেটারকে শুধু হাসপাতালে ভর্তিই করা হয়নি; ঘটনার ‘ভিলেন’ ব্যাটসম্যান সঞ্জয় পালিয়ার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলাও হয়েছে!

একজন ব্যাটসম্যানের জন্য ৯৯ রানে আউট হওয়ার মতো দুঃখজনক ঘটনা কমই আছে। কিন্তু এটাও ক্রিকেটের একটা অংশ। শচীন টেন্ডুলকারের মতো কিংবদন্তিও ৯৯ রানে আউট হয়েছেন। তবে সঞ্জয় পালিয়া ৪৯ রানে আউট হয়ে নিজের রাগ আর সামলাতে পারেননি। গোয়ালিয়রে অনুষ্ঠিত সেই ক্রিকেট ম্যাচে ৪৯ রানে সঞ্জয়ের ক্যাচ নেন শচীন পরাশর নামের এক ফিল্ডার। আর যায় কোথায়! সোজা ফিল্ডারের দিকে তেড়ে গিয়ে তাকে ব্যাট দিয়ে পেটাতে শুরু করেন সঞ্জয়!

যতক্ষণে অন্যান্য ক্রিকেটাররা এসে সঞ্জয়কে থামান, ততক্ষণে বেদম মার খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন ২৩ বছর বয়সী শচীন। তার মাথায় ব্যাট দিয়ে আঘাত করেছিলেন সঞ্জয়! সেখান থেকে শচীনকে সরাসরি হাসপাতালে নেওয়া হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত শচীনের জ্ঞান ফেরেনি। তার মাঠে ফিরতে যে অনেক সময় লাগবে- তা বলে দিতে হয় না। গোয়ালিয়র শহরের পুলিশ সুপার রামনরেশ পাচৌরি জানিয়েছেন, এ ঘটনায় সঞ্জয়ের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ /সন্ধ্যা ৭:৫৮

↓↓↓ফেসবুক শেয়ার করুন