৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | সকাল ১১:১১

কাদের মির্জা ‘ছাগলের তিন নম্বর বাচ্চা’: নিক্সন

 

ডেস্কনিউজঃ এবার নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জাকে ‘ছাগলের তিন নম্বর বাচ্চা’ বলে আখ্যা দিলেন ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।

তিনি বলেন, ‘ওরে পাগলা তুমি যদি ওবায়দুল কাদেরের ভাই না হইতা তাহলে তুমি হইতা ছাগলের তিন নম্বর বাচ্চা’।

ফরিদপুরের চরভদ্রাসনে মঙ্গলবার (১৯ জানুয়ারি) এক সভায় তিনি এ আখ্যা দেন।

কাদের মির্জার উদ্দেশে নিক্সন বলেন, আপনার মতো টোকাই মেয়র মোবাইলে ফেসবুকে কথা বলে ভাইরাল হইয়েন না। নিক্সন চৌধুরী তার মামা শেখ সেলিমের শক্তিতে চলে না। তার নাম নেয়ার আগে ওজু কইরা নিয়েন।

সভায় তিনি আরও বলেন, পাগল ঠিক করার ওষুধ জনগণের জানা আছে। বড় পাগল ঠিক হইছে। আর আপনি তো ছাগলের তিন নম্বর বাচ্চা। আপনাকে ঠিক করতে সময় লাগবে না।

দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনের প্রচারে নেমে দলীয় কয়েক জন সাংসদসহ অনেকের সমালোচনা করে আলোচনায় আসেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা। সে সময় যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য নিক্সন চৌধুরীকে নিয়েও সমালোচনা করেন কাদের মির্জা। এ নিয়ে ক্ষুব্ধ হন নিক্সন।

এর আগে, ফরিদপুরের ভাঙ্গায় রোববার (১৭ জানুয়ারি) এক অনুষ্ঠানে কাদের মির্জাকে ‘পাগল’ আখ্যায়িত করে নিক্সন বলেন, ‘সরকারকে অনুরোধ করব এসব পাগল বাইরে রাখা উচিত না। শিগগির এদের ধরে পাবনায় পাঠান। তা না হলে গণধোলাই এমন খাবে যে চেহারা চেনা যাবে না।

এরপর প্রকাশ্যে এসে নিক্সনের সেই কথার জবাব দেন কাদের মির্জা। বলেন, নিক্সন তো দলের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমাকে গণধোলাই দিতে পারলে দিক। আমি শেখ সেলিমকে অনুরোধ করেছি, তাকে সামাল দেয়ার জন্য।

 

কিউএনবি/বিপুল/২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ/দুপুর ১২:৫০

↓↓↓ফেসবুক শেয়ার করুন