২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ১:৪৮

‘সমর্থকদের কাছে আরও ভদ্র ব্যবহার আশা করছি’

 

স্পোর্টস ডেস্ক :   সদ্য শেষ হওয়া সিডনি টেস্টে স্লেজিংয়ের শিকার হয়েছেন ভারতীয় পেসার যশপ্রীতি বুমরাহ ও মোহাম্মদ সিরাজ। তাদেরকে অশালীন ভাষায় গালিগালাজ করেছেন অস্ট্রেলিয়ার সমর্থকরা।

অজি সমর্থকদের এমন আচরণের কারণে ভারতীয় ক্রিকেটারদের কাছে ক্ষমা চেয়েছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। দুঃখ প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও দলটির বর্তমান তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ। এবার সেই তালিকায় নাম লেখালেন ওপেনার ডেভিড ওয়ার্নার।

ইনস্টাগ্রামে ডেভিড ওয়ার্নার লিখেছেন, চোট কাটিয়ে মাঠে ফিরে এসে দারুণ অনুভূতি হচ্ছে। সিডিনি টেস্টে জয়ের দুয়ারে গিয়ে ড্র করা আমাদের জন্য মোটেও আদর্শ ফলাফল নয়। তবে এটাই টেস্ট ক্রিকেটের বৈশিষ্ট্য। ভারতীয়রা অসাধারণ খেলে নিশ্চিত হারা ম্যাচে ড্র করেছে। আশা করছি গাব্বায় শেষ টেস্টে সিরিজ নির্ধারণ হবে।

তিনি আরও লেখেন, টেস্ট সিরিজে দারুণ প্রতিদ্বন্দ্বিতার পাশাপাশি কিছু ন্যাক্কারজনক ঘটনাও ঘটেছে। যা মোটেও গ্রহণযোগ্য নয়। সমর্থকদের এমন আচরণে আমরা সত্যিই হতাশ। এজন্য ভারতীয় দল ও মোহাম্মদ সিরাজের কাছে ক্ষমা চাচ্ছি। আমাদের ক্রিকেট সমর্থকদের কাছে আরও ভদ্র ব্যবহার আশা করেছিলাম।

সিডনি টেস্টের তৃতীয় ও চতুর্থ দিনে ভারতীয় পেসার যশপ্রীত বুমরাহ এবং মোহাম্মদ সিরাজকে উদ্দেশ্য করে গ্যালারি থেকে ‘ব্রাউন ডগ’ ও ‘বিগ মাঙ্কি’ বলে ডাকা হয়। যে কারণে খেলা ১০ মিনিট বন্ধ থাকে। ন্যাক্কারজনক এমন ঘটনার জন্য নিউ সাউথ ওয়েলস পুলিশ ছয়জন সমর্থককে গ্যালারি থেকে বের করে দেয়।

কিউএনবি/অনিমা/১২ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ/সন্ধ্যা ৬:১৭

↓↓↓ফেসবুক শেয়ার করুন