২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ৯:৪২

স্বাস্থ্যবিধি না মানায় পাকিস্তান দলকে দেশে পাঠানোর হুমকি

 

স্পোর্টস ডেস্ক :  করোনাকালীন নিউজিল্যান্ড সফরে গিয়ে স্বাস্থ্যবিধি না  মানায়  পাকিস্তান ক্রিকেট দলকে দেশের বিমানে উঠিয়ে দেয়ার হুমকি দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

বাবর আজমদের স্বাস্থ্যবিধি ভঙ্গের অভিযোগ জানিয়ে নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক ড. অ্যাশলি ব্লুমফিল্ড বলেছেন, পাকিস্তানি ক্রিকেটারদের প্রথম তিন দিন নিজেদের কক্ষেই কোয়ারেন্টিনে থাকার কথা; কিন্তু তাদের কয়েকজন কক্ষের বাইরে বারান্দায় মাস্ক পরা ছাড়াই মেলামেশা করছিলেন, একে অপরের সঙ্গে কথা বলছিলেন, খাবার ভাগাভাগি করছিলেন।

জানি না তারা কতবার এসব করেছেন। তবে নজরে পড়ার জন্য তো একবারই যথেষ্ট। শর্তগুলোয় স্বাক্ষর করেই ক্রিকেটাররা সফরে এসেছেন, সবকিছু তাই তাদের পরিষ্কার জানার কথা।

সিসিটিভিতে এসব ধরা পড়ার পর বাবর আজমদের কড়াভাবে সতর্ক করে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান জানিয়েছেন, নিউজিল্যান্ড সরকারের সঙ্গে কথা হয়েছে আমার এবং তারা জানিয়েছেন- তিন বা চারটি বিধি ভাঙা হয়েছে। এ ব্যাপারটিতে তারা কোনো ছাড় দেয় না। তারা আমাদের চূড়ান্ত হুশিয়ারি দিয়েছে- আরেকবার নিয়ম ভাঙলে আমাদের ক্রিকেটারদের দেশে পাঠিয়ে দেবে।

নিউজিল্যান্ড সফরে বাবর আজমরা তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলবে। আগামী ১৮ ডিসেম্বর টি-টোয়েন্টি সিরিজের মধ্য দিয়ে সফরের আনুষ্ঠানিকতা শুরু হবে পাকিস্তানি ক্রিকেটারদের।

কিউএনবি/অনিমা/২৭শে নভেম্বর, ২০২০ ইং/রাত ১০:০০

↓↓↓ফেসবুক শেয়ার করুন