২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ১০:৫৪

ফ্রান্সে বিশ্বনবী (সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে মুন্সীগঞ্জে মুসল্লিদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

 

শেখ মোহাম্মদ রতন, মুন্সীগঞ্জ প্রতিনিধি : ফ্রান্সে বিশ্বনবী (সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে মুসল্লিরা।শুক্রবার(২৭ নভেম্বর) জুম্মা নামাজের পর বজ্রযোগিনী ইউনিয়নে ওলামা কমিটি ও স্থানীয় মাদ্রাসার উদ্যোগে এলাকার ভ বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে ভাঙ্গা নামক তিন রাস্তার মোড়ে সমবেত হয়। এরপর সেখানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।এসময় বক্তব্য রাখেন, হজরত মাওলানা মুফতি খাইরুল ইসলাম, হজরত মাওলান মুফতি শহিদুল, মা.আ. হান্নান, হজরত মাওলান মুফতি শাহ নেওয়াজ শাহিন, হজরত মাওলান মুফতি আবু তাহের, জসিম উদ্দিন ও মা. আ. গাফফার।

হযরত মাওলানা শমসুল আলম মোহতামিম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান বজ্রযোগিনী ইউনিয়ন মোঃ তোতা মিয়া মুন্সী, বজ্রযোগিনী ইউনিয়ন শাখা আওয়ামিলীগ সভাপতি রবীন হোসেন, বজ্রযোগিনী জে. কে. উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ ফরহাদ হোসেন এছাড়া উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক,  শিক্ষার্থী ও তৌহিদি জনতা।

কিউএনবি/অনিমা/২৭শে নভেম্বর, ২০২০ ইং/সন্ধ্যা ৭:৪৪

↓↓↓ফেসবুক শেয়ার করুন