২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | দুপুর ১২:২১

বিজয়নগরে ৬ কেজি গাঁজা সহ র‌্যাবের হাতে আটক-২ 

বাদল আহাম্মদ খান,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যা আনুমানিক ৫ঃ৩০ সাতবর্গ বাসষ্ট্যান্ডে মোঃফরহাদ হাসানের রেষ্টুরেন্টের সামনে থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন- হবিগঞ্জ জেলার মাধবপুর থানার জগদীসপুর গ্রামের মোঃইমান আলীর ছেলে মোঃ ইব্রাহীম (২২) ও মোঃমঞ্জু মিয়ার ছেলে মোঃ শফিক  (২০) র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা হতে গাঁজা সংগ্রহ করে মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত ঢাকাসহ আশেপাশের জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে র‌্যাব ১৪ সিপিসি৩ ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে সাতবর্গ বাসষ্ট্যান্ডের মোঃ ফরহাদ হাসানের রেষ্টুরেন্টের সামনে থেকে তাদের আটক করে।

আটককৃত ব্যক্তিদের হেফাজতে থাকা দুইটি প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ৬ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ১,৮০,০০০/- টাকা।আটককৃতদের বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

কিউএনবি/অনিমা/২৬শে নভেম্বর, ২০২০ ইং/রাত ৮:১৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন