ব্রেকিং নিউজ
[english_date] | [bangla_date] | [bangla_time]

শুরুর আগেই লঙ্কান প্রিমিয়ার লিগে বড় ধাক্কা, খেলবেন না গেইল-মালিঙ্গা

 

স্পোর্টস ডেস্ক : ব্যক্তিগত কারণ দেখিয়ে লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) চলতি বছরের আসরে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন ক্যারিবিয়ান ‘ব্যাটিং দানব’ ক্রিস গেইল এবং শ্রীলঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। এরইমধ্যে টুর্নামেন্ট থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন তারা। গেইল এলপিএলে তার দল ক্যান্ডি টাস্কারর্সকে জানায়, চোটের কারণে তিনি শ্রীলঙ্কায় যেতে পারবেন না। অন্যদিকে টুর্নামেন্ট শুরুর এক সপ্তাহ আগে মালিঙ্গাও না খেলার কথা জানায়। প্রস্তুতির অভাবে খেলবেন না লঙ্কান এই পেসার।

গেইলের না থাকার গুঞ্জণটা কয়েকদিন আগে থেকে শোনা যাচ্ছিল। তবে মালিঙ্গার বিষয়টা এলো বিষ্ময়করভাবে। বিশেষ করে, তিনি ছিলেন গলে গ্লাডিয়েটর্সের মারকুইয়ি খেলোয়াড়। আশা করা হচ্ছিল, তিনিই দলকে নেতৃত্ব দেবেন। গত মার্চের পর থেকে কোনো প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেননি ৩৭ বছর বয়সী তারকা। এলপিএল থেকে সরে যাওয়ার বিষয়ে ক্রিকইনফোকে মালিঙ্গা বলেছেন, চলতি বছরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের পর আমি আর কোন ক্রিকেট খেলিনি। এছাড়া কোন অনুশীলনও করিনি এর মাঝে। গত মাসে যখন প্লেয়ার্স ড্রাফট হলো, তখন ভেবেছিলাম হয়তো অন্তত তিন সপ্তাহের অনুশীলন পাওয়া যাবে।’

‘কিন্তু সেটা হচ্ছে না। তিনদিনের কোয়ারেন্টাইনের পর আরও কম সময়ের প্রস্তুতি। একজন পেস বোলারের জন্য এভাবে খেলাটা খুবই কঠিন। এছাড়া এলপিএলে আবার পরপর খেলাও রয়েছে। যে কারণে আমি না খেলার সিদ্ধান্ত নিয়েছি।’এলপিএলে বৈশ্বিক ক্রিকেটারের ঘাটতিটা আরেকটু বাড়লো টি-টোয়েন্টির এই দুই অভিজ্ঞ তারকাকে না পাওয়ায়। তবে সেই ঘাটতি একটু হলেও পুষিয়ে দিচ্ছেন আন্দ্রে রাসেল। এই সপ্তাহেই শ্রীলঙ্কায় পৌঁছাবেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। 

 

কিউএনবি/আয়শা/১৯শে নভেম্বর, ২০২০ ইং/বিকাল ৪:৩৩

↓↓↓ফেসবুক শেয়ার করুন