ব্রেকিং নিউজ
[english_date] | [bangla_date] | [bangla_time]

সুস্মিতা সেনের যে বিষয়টি আজও অজানা

 

বিনোদন ডেস্ক : বলিউডের সৌন্দর্যের দেবী সুস্মিতা সেন। গত ৫ বছর ধরে পর্দার বাইরে থাকলেও তাকে নিয়ে আলোচনার কমতি নেই । এখনও বিয়ে না করলেও রেনি ও আলিশা নামের দুই দত্তক মেয়েকে নিয়ে বেশ কাটছে তার জীবন। তবে  ফ্যাশন মডেল রহমান শলের সঙ্গেও প্রেমের বিষয়টি নিয়মিত আসছে গণমাধ্যমে। আজ এই  ‌‘মিস ইউনিভার্স’-এর জন্মদিন। গুনে গুনে ৪৪টি বসন্ত পার করলেন তিনি। ১৯৭৫ সালের ১৯ নভেম্বর অর্থাৎ আজকের দিনে হায়দ্রাবাদে এক বাঙালি পরিবারে সুস্মিতার জন্ম। 

বরাবরই জন্মদিন পালন করেন অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে। বন্ধু রহমান ও দু’কন্যাকে নিয়ে বন্ধুবান্ধবদের সঙ্গে হই-হুল্লোড়ের মধ্যে কাটিয়ে দেন দিনটি। গত বছর এ রকম একটি জন্মদিন পালন করে একটি ভিডিও পোস্ট করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এবারও তার ব্যত্যয় হবে না বলেই জানা গেছে। তবে টাইম্স অব ইন্ডিয়ার তথ্যানুযায়ী, এবারের জন্মদিন ঘিরে ভক্তদের মনে জমা হয়েছে অনেক সন্দেহ এবং উৎসাহ-উদ্দীপনা। এবার নাকি চমক নিয়ে আসছেন। 

সুস্মিতার একটি বিষয় আজও অজানা সবার।

মাত্র ১৯ বছর বয়সেই প্রথম ভারতীয় হিসেবে ‘মিস ইউনিভার্স’-এ সেরার মুকুট মাথায় তোলেন সুস্মিতা।

‘মিস ইউনিভার্স’হওয়ার পরের বছর বিখ্যাত জেমস বন্ড সিরিজের ‘গোল্ডেন আই’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু হলিউডের সেই লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

কোনো এক অজানা কারণে সেই সিনেমায় অভিনয় করেননি তিনি। তিনি কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন – সেই বিষয়টি আজও রহস্যময়।  

এ নিয়ে সুস্মিতার আজও কোনো আক্ষেপ নেই। যদিও জেমস বন্ডের নায়িকা হিসেবে প্রিয় অভিনেত্রীকে দেখতে না পারার জন্য আজও আফসোস করেন সুস্মিতার ভক্তরা ।

করোনার আগে সুস্মিতার সর্বশেষ ২০১৫ সালে তার অভিনীত একটি ছবি মুক্তি পেয়েছিল। বাংলাভাষায় নির্মিত ‘নির্বাক’ নামের সে ছবিটি পরিচালনা করেন সৃজিত মুখার্জি। এরপর টানা ৫ বছর কোনো ছবিতে অভিনয় করেননি এ সাবেক বিশ্বসুন্দরী মডেল ও অভিনেত্রী। সম্প্রতি গুঞ্জন উঠেছে তিনি আবার সিনেমায় ফিরছেন। এ গুঞ্জন ছিল পরিচালক-প্রযোজকের কাছে পাঠানো একটি বার্তার পরিপ্রেক্ষিতে, যাতে তিনি ‘চিত্রনাট্য শুনতে প্রস্তুত’ বলে উল্লেখ করেছেন। আরেকটি টুইট প্রশ্নের জবাবে তিনি লিখেছেন, ‘যতদিন আপনারা আমার অভিনয় দেখতে চান, ঠিক ততদিন আমি ছবিতে অভিনয় করব।’  

 

 

কিউএনবি/আয়শা/১৯ই নভেম্বর, ২০২০ ইং/বিকাল ৫:০৫

↓↓↓ফেসবুক শেয়ার করুন