ব্রেকিং নিউজ
[english_date] | [bangla_date] | [bangla_time]

জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষণ, কাঠমিস্ত্রি আটক

 

ময়না আকন্দ,জামালপুর প্রতিনিধি : জামালপুর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযো একজনকে আটক করেছে র‌্যাব জামালপুর। জানা যায়, জামালপুর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের সেংগুয়া গ্রামে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে খলিল মিয়া (৩৫) নামে এক কাঠ মিস্ত্রিকে আটক করে র‌্যাবের কাছে তুলে দিয়েছে স্থানীয়রা।

মঙ্গলবার দুপুরে র‌্যাব অভিযুক্ত ওই কাঠ মিস্ত্রিকে কাঁঠাল গাছের সাথে বাঁধা অবস্থা আটক করে র‌্যাব-১৪ জামালপুরের আভিযানিক দল। অভিযুক্ত খলিল ওই ইউনিয়নের আলী নগর গ্রামের আব্দুস সামাদের ছেলে। ওই ছাত্রীটি স্থানীয় তুলশীপুর গার্লস স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী। স্থানীয়রা জানায়, বাড়িতে লোক না থাকায় সোমবার রাত ৯টার দিকে সেংগুয়া গ্রামের ওই স্কুল ছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ করে কাঠ মিস্ত্রি খলিল।

এ সময় ধর্ষিতার চিৎকারে খলিলকে হাতেনাতে আটক করে প্রতিবেশীরা। পরে খলিলকে সারা রাত বাড়ির পাশে একটি কাঁঠাল গাছে বেঁধে রেখে র‌্যাবকে খবর দেওয়া হয়। আজ দুপুরে ঘটনাস্থল পৌঁছে অভিযুক্ত খলিলকে আটক করে র‌্যাব। র‌্যাব-১৪ সূত্র জানায়, খবর পেয়ে অভিযুক্ত খলিলকে আটক করা হয়েছে। স্থানীয়রা তাকে বাড়ির পাশে কাঁঠাল গাছে বেঁধে রেখেছিল। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

কিউএনবি/আয়শা/৩রা নভেম্বর, ২০২০ ইং/বিকাল ৫:৫৭

↓↓↓ফেসবুক শেয়ার করুন