১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ভোর ৫:৪৮

চাঁপাইনবাবগঞ্জ শহর ছাত্রশিবিরের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

 

ডেস্ক নিউজ : জলবায়ু পরিবর্তনের ভয়ঙ্কর প্রভাব ও প্রাকৃতিক বিপর্যয় রোধে গাছ লাগানোর বিকল্প নেই বলে মেনে করেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসেন ও সেক্রেটারি জেনারেল সিরাজুল ইসলাম।এ লক্ষে আগামী ১৩ জুলাই থেকে ১৯শে জুলাই, ২০১৯ পর্যন্ত সপ্তাহব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি ঘোষণা করেছেন।

“গাছে গাছে সবুজ দেশ, আমার সোনার বাংলাদেশ ” এই শ্লোগান কে সামনে রেখে সারাদেশে চলছে বাংলাদেশ ইসলামীর ছাত্রশিবিরের উদ্যোগে জাতীয় বৃক্ষরোপণ অভিযান।তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার উদ্যোগে পালিত হয়েছে বৃক্ষরোপণ কর্মসূচি। আজ বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার ছাত্রশিবির সেক্রেটারী সাব্বির আহমেদের ব্যবস্থাপনায় বৃক্ষপ্রেমি যুবকদের মাঝে ২০০০ টি গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ করেন চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার সংগ্রামী সভাপতি আতিক হাসান।

বৃক্ষরোপণ কালে তিনি বলেন পরিবেশের ভারসাম্য রক্ষায় পরম বন্ধু গাছ, তাই বেশি বেশি গাছ লাগিযয়ে সবুজের সমারোহ বৃদ্ধির জন্য চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার সকল নেতা কর্মীকে নিম্ন ২টি করে গাছ বিতরণ ও ৩ করে গাছ লাগানোর আহবান জানান।উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ শহর শাখা ছাত্রশিবিরের নেতৃবৃন্দু।

কিউএনবি/রেশমা/১৮ই জুলাই, ২০১৯ ইং/বিকাল ৪:১৭

↓↓↓ফেসবুক শেয়ার করুন